মানিকছড়িতে করোনাভাইরাস প্রাদুর্ভাবে ক্ষতিগ্রস্থ পরিবারে রেড ক্রিসেন্টের খাদ্য সামগ্রী বিতরণ

fec-image

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসে কর্মহীন ও ক্ষতিগ্রস্থ পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্টের যুব রেড ক্রিসেন্ট ইউনিট।

বুধবার (১২ মে) দুপুর সাড়ে ১২টায় মানিকছড়ি প্রেসক্লাব মিলনায়তনে রেড ক্রিসেন্টের আজীবন সদস্য ও প্রেসক্লাব সম্পাদক আবদুল মান্নান এর পরিচালনায় খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. জয়নাল আবেদীন।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও বর্তমান জেলা পরিষদ সদস্য এবং রেড ক্রিসেন্টের আজীবন সদস্য এম.এ. জব্বার, উপজেলা যুবলীগ সভাপতি ও রেড ক্রিসেন্টের আজীবন সদস্য মো. সামায়উন ফরাজী সামু, উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. জামাল হোসেন, উপজেলা গ্রাম ডাক্তার কল্যাণ সোসাইটির সম্পাদক ডা. মো. রমজান আলী, যুব রেড ক্রিসেন্টের যুব প্রধান মো. আশরাফুল ইসলাম, সাবেক যুব প্রধান ও উপদেষ্টা চিংওয়ামং মারমা, যুব ইউনিট এর বন্ধুত্ব বিভাগের প্রধান মো. আবু জাফর, সাংবাদিক মো. ইসমাইল হোসেন প্রমুখ।

সভায় অতিথিদের বক্তব্য শেষে উপজেলায় করোনায় ক্ষতিগ্রস্থ ৩০ পরিবারের মাঝে রেড ক্রিসেন্টের ফুড প্যাকেজ ৭.৫ কেজি চাউল, ডাল ১ কেজি, তৈল ১ কেজি, চিনি ১ কেজি, লবন ১কেজি, সুজি ৫শ গ্রাম খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এছাড়া জেলা পরিষদ সদস্য ও রেড ক্রিসেন্টের আজীবন সদস্য এম. এ. জব্বার উপজেলা যুব রেড ক্রিসেন্ট ইউনিটের হাতে অগ্নিনির্বাপক সামগ্রী তুলে দেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন