মানিকছড়িতে করোনার বুস্টার ডোজ নিয়েছেন ৩৪০০জন

fec-image

সারাদেশে একযোগে বৈশ্বিক মহামারি করোনার বুস্টার ডোজ কার্যক্রমে খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পনেরটি কমিউনিটি ক্লিনিকে টিকা নিয়েছে ৩ হাজার ৩৯০ জন।

মঙ্গলবার (১৯ জুলাই) সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ১৫টি কমিউনিটি ক্লিনিকে টিকা কার্যক্রমে অংশ নিয়েছেন স্বাস্থ্যকর্মী ও যুব রেড ক্রিসেন্ট স্বেচ্চাসেবীরা।

বেলা ১১টায় গবামারা ও গচ্ছাবিল কমিউনিটি ক্লিনিকে টিকা কার্যক্রম পরিদর্শন করেন খাগড়াছড়ি জেলা সিভিল সার্জন ডা. মো. ছাবের হোসেন। এ সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রতন খীসা, স্বাস্থ্যকর্মী ও যুব রেড ক্রিসেন্টের স্বেচ্ছাসেবীরা উপস্থিত ছিলেন। পরে সিভিল সার্জন ডা. মো. ছাবের হোসেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন । এ সময় তিনি হাসপাতালের বিভিন্ন ওয়ার্ড ঘুরে দেখেন এবং ভর্তি রোগীদের চিকিৎসার বিষয়ে খোজ-খবর নেন। পরে সিভিল সার্জনকে ফুল দিয়ে বরণ করে নেন ডা. রতন খীসা।

এদিকে হাসপাতালসহ ১৬টি ভ্যেনুতে বুস্টার ডোজ নিয়েছেন ৩ হাজার ৩৯০ জন নারী-পুরুষ। টিকা কার্যক্রম সফল করতে স্বাস্থ্যকর্মী, স্বাস্থ্য সহকারী ও যুব রেড ক্রিসেন্ট স্বেচ্ছাসেবীরা কাজ করেছেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রতন খীসা বিষয়টি নিশ্চিত করেছেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: করোনা, বুস্টার ডোজ, মানিকছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one + twenty =

আরও পড়ুন