মানিকছড়িতে কর্মহীন ব্যক্তিকে সহায়তা প্রদান করলো জেলা পরিষদ সদস্য এম.এ. জব্বার 

fec-image

মানিকছড়ি উপজেলার গভামারা এলাকার পঙ্গু মো. দুলাল মিয়া (৫৫) অভাবি সংসারে সুখের স্বপ্ন জাগিয়ে দিতে সহায়তার হাত বাড়িয়ে দিলেন জেলা পরিষদ সদস্য এম.এ. জব্বার। স্ত্রী ও সন্তানের মূখে অন্ন দিতে অচল শরীরে যিনি পথে-প্রান্তরে ভিক্ষা করে সংসার চালাতেন তিনি এই জনপ্রতিনিধি’র অনুদানে পরিবারে আয়ের স্বপ্ন দেখছেন।

মো. দুলাল মিয়া (৫৫) একজন জন্মগত পঙ্গুত্ব। তাই স্ত্রী ও একমাত্র পুত্র সন্তানের মূখে অন্ন দিতে নিয়মিত হাটে-বাজারে ভিক্ষা করে সংসার চালাতেন। একজন অসহায়ত্ব মানুষের দূর্ভোগ দেখে তাকে স্থায়ী কোন আয়বর্ধক কর্মসংস্থানের বিষয়ে এগিয়ে আসেন জেলা পরিষদ সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান চেয়ারম্যান এম.এ. জব্বার। ফলে বাড়ির পাশে গভামারা দোকান সংলগ্ন খালি জায়গায় ছোট একটি ভাসমান দোকান ঘর বানিয়ে তাতে ক্ষুদ্র ব্যবসার পরিবেশে করে এবং তাতে পূঁজি হিসেবে নগদ ২০ হাজার টাকা অনুদান তুলে দেওয়া হয়।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) দুপুর সাড়ে ১২টায় ঐ অসহায় মো. দুলাল মিয়ার হাতে দোকানের চাবি ও নগদ টাকা তুলে দেওয়া হয়। এ সময় জেলা পরিষদ সদস্য এম.এ. জব্বার ও ইউপি চেয়ারম্যান ও উপজেলা গ্রাজুয়েট ফোরাম সভাপতি মো. শহীদুল ইসলাম মোহন ও সাধারণ সম্পাদক আবদুল মান্নানসহ এলাকার ব্যবসায়ী মো. কবির হোসেন ও মো. আলী নূর উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 1 =

আরও পড়ুন