মানিকছড়িতে গ্রাজুয়েট ফোরাম এর কার্য নির্বাহী কমিটি গঠন

fec-image

মানিকছড়ি গ্রাজুয়েট ফোরাম এর আহ্বায়ক কমিটির মেয়াদ শেষে আবারও সভাপতি পদে মো. শহীদুল ইসলাম মোহন ও সাধারণ সম্পাদক পদে আবদুল মান্নান মনোনীত করে ২১ সদস্য বিশিষ্ট কার্য নির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

১৪ জানুয়ারী বিকাল ৪টায় উপজেলা প্রেসক্লাব হল রুমে মানিকছড়ি গ্রাজুয়েট ফোরাম এর আহ্বায়ক কমিটির সভাপতি বাটনাতলী ইউপি চেয়ারম্যান মো. শহীদুল ইসলাম মোহন এ সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলার প্রথম গ্রাজুয়েট পারসন তিনটহরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও দুপ্রক সভাপতি এবং গ্রাজুয়েট ফোরাম এর প্রধান উপদেষ্টা মো. আতিউল ইসলাম। সভায় সাধারণ সম্পাদক আবদুল মান্নান জানান, ২০২০ সালের আগস্ট মাসে উপজেলার গ্রাজুয়েট পারসনদের নিয়ে গঠিত গ্রাজুয়েট ফোরাম এর আহ্বায়ক কমিটির মেয়াদ ইতোমধ্যে শেষ হয়েছে। ফলে পূণাঙ্গ একটি কার্য নির্বাহী কমিটি গঠন আবশ্যক।

উপস্থিত সকল গ্রাজুয়েট সদস্যরা আবারও আহ্বায়ক কমিটির সভাপতি এবং বাটনাতলী ইউপি চেয়ারম্যান মো. শহীদুল ইসলাম মোহনকে সভাপতি এবং সাংবাদিক ,সংগঠক, শিক্ষক আবদুল মান্নানকে সাধারণ সম্পাদক পদে বহাল রেখে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠনের অনুরোধ করেন।

পরে প্রধান উপদেষ্টা মো. আতিউল ইসলাম সকলের মতামত নিয়ে শহীদুল ইসলাম মোহনকে সভাপতি, মো. মমতাজ উদ্দীন, রতন কুমার দে ও মংশেপ্রু মারমাকে সহ-সভাপতি, আবদুল মান্নানকে সাধারণ সম্পাদক, ডাঃ মো. রমজান আলীকে যুগ্ম সাধারণ সম্পাদক, নজরুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক ও মো. সুমনকে সহ-সাংগঠনিক সম্পাদক, ডাঃ অমর কান্তি দত্তকে অর্থ সম্পাদক, আবদুস সামাদকে শিক্ষা ও পাঠাগার সম্পাদক, মো. দেলোয়ার হোসেনকে ক্রীড়া ও সংস্কৃতিক সম্পাদক, এডভোকেট মো. এয়াকুব আলীকে আইন বিষয়ক সম্পাদক, মো. মনির হোসেনকে দপ্তর সম্পাদক, মো. ইসমাইল হোসেনকে প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এবং সাংবাদিক ও প্রভাষক মো. মনির হোসেন, এডভোকেট মো. জসিম উদ্দীন, এডভোকেট মোঃ আনোয়ার হোসেন, মো. আলমগীর হোসেন, মো. মাহবুব আলম, নয়ন পাল ও মো. গোলাম রসুলকে নির্বাহী সদস্য করে ২১ সদস্য বিশিষ্ট কার্য নির্বাহী কমিটি মনোনীত করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন