মানিকছড়িতে জেলা প্রশাসক গোল্ড কাপ চ্যাম্পিয়নদের সংবর্ধনা

fec-image

খাগড়াছড়ি জেলা প্রশাসক আয়োজিত ৭ম জেলা প্রশাসক ফুটবল টুর্নামেন্ট-২২ এ মানিকছড়ি উপজেলা একাদশ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করায় টিম ম্যানেজমেন্ট ও খেলোয়াড়দের সংবর্ধনা দিয়েছে উপহেলা ক্রীড়া সংস্থা।

বুধবার (২৭ জুলাই) সকাল সাড়ে ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এই সংবর্ধনার আয়োজন করা হয়।

৭ম জেলা প্রশাসক ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন (মানিকছড়ি উপজেলা একাদশ) সকল খেলোয়াড়দের উপস্থিতিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি রক্তিম চৌধুরীর সভাপতিত্বে ও প্রেসক্লাব সাধারণ সম্পাদক আবদুল মান্নানের সঞ্চালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান মো.জয়নাল আবেদীন। অতিথি ছিলেন, সাবেক ফুটবলার মো.মহি উদ্দীন মুকুল, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, টিম ম্যানেজার মো. মনির হোসেন, দলীয় অধিনায়ক মো. রুবেল হোসেন, ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক মো. জামাল হোসেন প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে ৭ম জেলা প্রশাসক ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন দলের সকল খেলোয়াড়কে ফুল দিয়ে বরণ ও প্রাইজবন্ড এবং টিম সংশ্লিষ্ট সকলে খেলায় অনন্য অবদান রাখায় বিশেষ সন্মাননা স্মারক তুলে দেন অতিথিরা।

সভাপতির বক্তব্যে ক্রীড়া সংস্থার সভাপতি রক্তিম চৌধুরী বলেন, ডিজিটাল ডিভাইসের অপব্যবহারে আজকালের ছেলে-মেয়েরা খেলাধুলা থেকে দূরে সরে যাচ্ছে। ফলে সমাজে মাদকসেবনসহ সামাজিক অপরাধ বাড়ছে। এই অভ্যাস ছেড়ে দিয়ে মাঠের ক্রীড়ায় মনোযোগী হওয়ার বিকল্প নেই।

তিনি আরও বলেন, ‘২য় ও ৭ম জেলা প্রশাসক ফুটবল টুর্নামেন্ট বিজয়ী দলকে আগামীতে এই ধারা অক্ষুণ্ণ রাখতে নিয়মিত খেলাধুলার চর্চা রাখতে উপজেলা ক্রীড়া সংস্থা খেলোয়াড়ের পাশে থাকবে।’

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: জেলা প্রশাসক গোল্ড কাপ, মানিকছড়ি, সংবর্ধনা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 2 =

আরও পড়ুন