মানিকছড়িতে বিএনপি ও আ.লীগের পাল্টাপাল্টি বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

fec-image

জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, ভয়াবহ লোডশেডিংয়ের প্রতিবাদে খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হওয়ার পরপরই পাল্টা বিক্ষোভ মিছিল বের করেছে যুবলীগ ও ছাত্রলীগ। অল্প সময়ে আগে-পরে দু’দলের পাল্টাপাল্টি বিক্ষোভ মিছিল দেখে অনেকে আতঙ্কিত হয়ে দোকান-পাট বন্ধ করেন ব্যবসায়ীরা।

মঙ্গল বার (৩০ আগস্ট) সকাল সোয়া ১০টায় উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের আয়োজনে বিএনপি’র আহ্বায়ক মো. এনামুল হক এনাম এর সভাপতিত্বে দলীয় কার্যালয়ের সামনে দেড়শতাধিক নেতাকর্মীর উপস্থিতিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় বিএনপির যুগ্ম আহ্বায়ক মো. আবুল কাশেম ভূঁইয়া, বিএনপি নেতা মীর হোসেন, উপজেলা যুবদলের আহ্বায়ক মো. মোশারফ হোসেন উপস্থিত ছিলেন।

এর আধা ঘণ্টা পর আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগের শতাধিক নেতাকর্মী দলীয় কার্যালয় দিক থেকে বিএনপির দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে একটি ঝটিকা মিছিল নিয়ে বাজারমুখী রওয়ানা হলে বিএনপির নেতাকর্মীরা নিরাপদে সরে যায়। আগে-পরে দু’দলের পাল্টাপাল্টি বিক্ষোভ মিছিল ও সমাবেশে ক্ষণিকে জন্য আতঙ্ক ছড়িয়ে পড়ে।

মিছিলে যুবলীগ সভাপতি মো. সামায়উন ফরাজী সাম, সাংগঠনিক সম্পাদক মো. মোস্তফা কামাল, ছাত্রলীগ সভাপতি মো. জামাল হোসেন উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one + 14 =

আরও পড়ুন