মানিকছড়িতে মদসহ যুবক আটক

fec-image

মানিকছড়িতে দেশী ও বিদেশি মদসহ বানু রাম ত্রিপুরা (২৫) নামে ১ যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

১১ অক্টোবর রাতে উপজেলার গচ্ছাবিল মনাইয়ার দোকান সংলগ্ন (খাগড়াছড়ি-চট্টগ্রাম) সড়ক থেকে আমদানি নিষিদ্ধ ভারতীয় ১ বোতল হুইসকি ও গ্যালন ভর্তি ৪৫ লিটার চোলাই মদসহ তাকে আটক করা হয়।

এ সময় তার সাথে থাকা মদ পাচারকাজে ব্যবহৃত একটি মোটর সাইকেল জব্দ করা হয়। আটককৃত বানু রাম ত্রিপুরা খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার বোয়ালখালী পোমাংপাড়া এলাকার বাসিন্দা কল্প রঞ্জন ত্রিপুরার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গ্রেফতারকৃত বানু রাম ত্রিপুরা ও তার এক সহযোগী খাগড়াছড়ি থেকে মোটরসাইকেল যোগে দেশি গ্যালনভর্তি ৪৫ লিটার চোলাই মদ ও এক বোতল ভারতীয় হুইসকি নিয়ে চট্টগ্রাম যাওয়ার সময় ওই এলাকায় মোটরসাইকেলে এক পথচারীকে আহত করেন।

এসময় স্থানীয়রা বৃদ্ধকে উদ্ধার করে চিকিৎসার জন্য পাঠায় এবং মোটরসাইকেল আরোহী বানু রাম ত্রিপুরাকে আটক করে এবং তার সাথে থাকা অপর ব্যক্তি পালিয়ে যায়।

এসময় তাদের সাথে থাকা একটি বস্তা তল্লাসী করলে এইসব মদ পাওয়া যায়। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে মানিকছড়ি থানার উপ পরিদর্শক (এসআই) শংকর মজুমদার ও এএসআই শহীদুল ইসলাম এসে মদ ও মোটরসাইকেলসহ বানু রাম ত্রিপুরাকে গ্রেফতার করে।

মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহনূর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক বানু রাম ত্রিপুরার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: মদসহ, মানিকছড়িতে, যুবক
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 3 =

আরও পড়ুন