মানিকছড়িতে মোটরসাইকেল ইজিবাইক চালক ও কর্মহীন পরিবারে ত্রাণ বিতরণ

fec-image

মানিকছড়ি উপজেলা ৪নং তিনটহরী ইউনিয়নে মোটরসাইকেল চালক, ইজিবাইক চালক ও গৃহবন্দী কর্মহীন পরিবারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ত্রাণ-সামগ্রী বিতরণ করেছেন উপজেলা নির্বাহী অফিসার তামান্না মাহমুদ।

১৯ এপ্রিল দিনব্যাপি উপজেলা ৪নং তিনটহরী ইউনিয়নে মোটরসাইকেল চালক, ইজিবাইক চালক ও গৃহবন্দী কর্মহীন হত-দরিদ্র পরিবারের ৩শ ৫০ পরিবারে ত্রাণ-সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার তামান্না মাহমুদ, ইউপি চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদ ও সংশ্লিষ্ট ইউপি সদস্যগণ।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার তামান্না মাহমুদ বলেন, বৈশ্বিক মহামারী ‘করোনা’ মোকাবিলায় সামাজিক দূরত্ব বজায় রাখতে সরকার জনচলাচলে বিধি-নিষেধ জারি করেছে। ফলে এ অঞ্চলের কৃষিজীবী ও শ্রমজীবী মানুষ বেকার হয়ে গৃহেবন্দী রয়েছে। বিষয়টি প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপলব্ধি করছেন। যার কারণে জি.আর বরাদ্দ থেকে আজ এখানাকার মোটরসাইকেল চালক, ইজিবাইক চালক ও গৃহবন্দী কর্মহীন পরিবারে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ত্রাণ-সামগ্রী বিতরণ করছি। দয়া করে আপনারা ‘করোনা’র করাল গ্রাস থেকে নিজে বাঁচতে এবং অন্যকে বাঁচাতে সামাজিক দূরত্ব বজায় রাখুন। সরকার তথা আমরা আপনাদের পাশে আছি।

পরে তিনি ইউনিয়নের বিভিন্ন স্থানে সরকারি বিধি-নিষেধ অমান্য করায় ভ্রাম্যমান আদালতে ৬ ব্যক্তিকে ১০ হাজার ৪শ টাকা জরিমানা করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ত্রাণ বিতরণ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন