মানিকছড়িতে শীর্তাতদের মাঝে কম্বল বিতরণ

fec-image

মানিকছড়ি’র তৃণমূলে অসহায়, দরিদ্র শীতার্ত পরিবারে শীত নিবারণে কম্বল বিতরণ করেছে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির যুব ইউনিট।

৮ ফেব্রুয়ারি সকাল সাড়ে ১০টায় প্রেসক্লাব হল রুমে আয়োজিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, রেডক্রিসেন্টের আজীবন সদস্য ও উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন।

বিশেষ অতিথি ছিলেন সদর ইউপি চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মো. শফিকুর রহমান ফারুক, অফিসার ইনচার্জ আমির হোসেন, যুবলীগ সভাপতি ও রেড ক্রিসেন্টের আজীবন সদস্য মো. সামায়উন ফরাজী সামু, প্রেসক্লাব সাধারণ সম্পাদক ও রেডক্রিসেন্ট’র আজীবন সদস্য আবদুল মান্নান, ছাত্রলীগ সভাপতি মো. জামাল হোসেন, সাধারণ সম্পাদক চহ্লাপ্রু মারমা নিলয়, যুব রেড ক্রিসেন্ট’র সভাপতি মো. আশরাফুল আলম, সাধারণ সম্পাদক মো. আবু জাফর প্রমুখ।

শীতবস্ত্র বিতরণ পূর্ব সংক্ষিপ্ত বক্তব্যে অফিসার ইনচার্জ আমির হোসেন, ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুক ও প্রধান অতিথি মো. জয়নাল আবেদীন বলেন, আর্তমানবতার অগ্রদূত রেডক্রিসেন্ট’র মানবসেবী যুব রেডক্রিসেন্ট কর্মীরা বৈশ্বিক মহামারী করোনার বির্পযস্ত সময়ে মানবসেবায় তাদের কৃতিত্ব প্রমাণ করেছে। করোনার দুর্যোগে ক্ষতিগ্রস্ত অসহায়, দরিদ্রদের ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দেয়া, সড়কে, জনসমাগমস্থলে জীবানুনাশক ঔষধ ছিটানো, মানুষকে সতর্ক করাসহ মানব সেবার নজির রেখেছে। এ জন্য আমরা তাদের প্রতি কৃতজ্ঞ। আজ আবারও উপজেলার শতাধিক শীতার্ত অসহায় ও দরিদ্র ব্যক্তির মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করে আবারও আমাদেরকে মানবতার সেবায় নিজেদের উপস্থাপন করল।

বক্তব্য শেষে শীর্তাতদের কম্বল বিতরণের পাশাপাশি যুব রেড ক্রিসেন্ট অগ্রগামী সেবকদের মাঝে সনদ ও ব্যাচ বিতরণ করেন অতিথিরা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কম্বল বিতরণ, মানিকছড়ি, রেডক্রিসেন্ট
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

six + one =

আরও পড়ুন