মানিকছড়িতে সেনাবাহিনীর উদ্যোগে ‘এক মিনিটের বাজার’ সেবা

fec-image

বৈশ্বিক মহামারি‘করোনা ভাইরাসে’ কর্মহী ও গৃহবন্দি মানুষের দূর্ভোগ নিরসনে গুইমারা রিজিয়নের আয়োজনে সিন্দুকছড়ি জোনের সহযোগিতায় মানিকছড়ি স্কুল মাঠে বসানো হয়েছে‘এক মিনিটের বাজার’। এতে উপজেলা একশ জন অস্বচ্ছল প্রতিবন্ধী ও অসহায় দরিদ্র নারী-পুরুষ ৮কেজি সবজি, ৫কেজি চাউল অনায়াসে সংগ্রহ করে স্বস্থিবোধ করেছেন।

সোমবার (১৮ মে) সকাল ১১টায় মানিকছড়ি সরকারি হাই স্কুল মাঠে গুইমারা রিজিয়নের আয়োজনে সিন্দুকছড়ি জোনের সহযোগিতায় আয়োজন করা হয় ‘এক মিনিটের বাজার’।

এতে উপজেলার একশ অস্বচ্ছল প্রতিবন্ধী ও অসহায় দরিদ্র নারী-পুরুষ জনপ্রতি ৮কেজি সবজি , ৫কেজি চাউল অনায়াসে সংগ্রহ করতে পেরে স্বস্থিবোধ করেছেন। আর এই ‘এক মিনিটের বাজার’ কার্যক্রম সরজমিনে পরিদর্শন শেষে বিতরণ কার্যক্রম প্রত্যক্ষ করেন গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মুহাম্মদ শাহরিয়ার জামান, এএফডব্লিউই, পিএসসি, জিও সিন্দুকছড়ি জোন কমান্ডার লে.কর্নেল কাওসার জাহান, পিএসসিজি।

এ সময় সাব জোন কমান্ডার ক্যাপ্টেন মো. ফয়সাল আহম্মদ শুভসহ সেনা কর্মকর্তারা উপস্থিত ছিলেন। উপজেলার একশ জন অস্বচ্ছল প্রতিবন্ধি, অসহায় দরিদ্র নারী-পুরুষ সামাজিক দূরত্ব মেনে মাঠে সমবেত হয় এবং জনপ্রতি বিভিন্ন রকমের ৮কেজি সবজি, ৫কেজি চাউল নিয়ে এক মিনিটে মাঠ ত্যাগ করেন।

সেনাবাহিনীর এমন দর্শণীয় ও জনকল্যাণকর আয়োজনে স্বস্থি প্রকাশ করেছেন প্রতিবন্ধী ও অসহায় উপকার ভোগীরা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: মানিকছড়ি, সেনাবাহিনী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 4 =

আরও পড়ুন