মানিকছড়িতে সড়ক দুর্ঘটনায় নিহত এক, আহত ৫

fec-image

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় বোনের বাড়িতে ঈদের আনন্দ ভাগাভাগি করতে আসার পথে সিএনজি ও মাহেন্দ্রুর সংঘর্ষে লাশ হলেন ছোট ভাই মো. মাসুদ(১৭)। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন। এদের মধ্যে ২ জনকে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। হতাহতরা ফটিকছড়ি উপজেলার রোসাংগিরি এলাকার ওহিদুল আলম ও খোরশেদ আলম পরিবারের সন্তানাদি।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, মঙ্গলবার (২৫ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কে মানিকছড়ি উপজেলার গোদারপাড় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন সংলগ্ন সড়কে মানিকছড়িগামী সিএনজি ও চট্টগ্রামগামী মাহেন্দ্রু পিক-আপের সংঘর্ষ হয়। এতে সিএনজি যাত্রী মো. মাসুদ(১৭), তাসনুফা আলম(১৪), রুমি আক্তার(১৭), আনাস(৯), রিতু আক্তার(১৮) ও এনায়েত ইসলাম(১৮) আহত হয়।

স্থানীয় মানুষজন ও পুলিশ দ্রুত ছুটে গিয়ে আহতদের মানিকছড়ি হাসপাতালে নিয়ে আসেন। এ সময় কর্তব্যরত চিকিৎসক ডা. মহি উদ্দীন মো. মাসুদ(১৭)কে মৃত ঘোষণা করেন। সে রোসাংগিরি এলাকার ওহিদুল আলমের ছেলে।

গুরুতর আহত রিতু আক্তার ও এনায়েত ইসলামকে চমেক হাসপাতালে পাঠানো হয়। আহত অন্যদের হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

চিকিৎসক মো. মহি উদ্দীন বলেন, সড়ক দুর্ঘটনায় আহতের মধ্যে মো. মাসুদ হাসপাতালে আনার আগেই মৃত্যুবরণ করেছে।

আহত রুমি আক্তার জানান, নিহত মাসুদ আমার চাচাত ভাই। আমার চাচাত বোনের বাড়ি মানিকছড়ি উপজেলার গচ্ছাবিল এলাকায়।ঠ আমরা ঈদে বেড়াতে আসার পথে এ দুর্ঘটনায় ভাইকে হারালাম! বাড়িতে কি জবাব দিবো? ভেবে পাচ্ছি না।

থানা পুলিশ পরিদর্শক (ও.সি তদন্ত) মো. আজগর হোসেন জানান, দুর্ঘটনাকবলিত সিএনজি ও মাহেন্দ্রু পুলিশ হেফাজতে আনা হয়েছে। আহতদের চিকিৎসার বিষয়ে পুলিশ নজরদারি করছে এবং নিহতের সুরতহাল শেষে আইনানুগ ব্যবস্থা নেয়ার কাজ চলছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: নিহত, মানিকছড়ি, সড়ক দুর্ঘটনা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন