মানিকছড়িতে হালিম হত্যাকাণ্ডে মামলা

fec-image

মানিকছড়ি উপজেলার সাপমারাস্থ নোনাবিলে নিজ জমিতে চাষাবাদ করতে প্রতিপক্ষের হামলায় নিহত আবদুল হালিম হত্যাকাণ্ড ও আহত দুইজনের ঘটনায় সম্পৃক্ত ৪ জনকে আসামি করে ঘটনার ৪৮ ঘন্টা পর মামলা দায়ের করেছে নিহতের ছোট ভাই মো. আবদুল্লাহ আল- মামুন।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার সাপমারার নোনাবিল গ্রামের প্রান্তিক কৃষক আবদুল হালিম তার দুই ছেলে রাকিবুল ইসলাম ও রিফাত ইসলাম গত ১৪ জুলাই সকালে জমিতে হালচাষ করতে গিয়ে প্রতিপক্ষ পূর্ণ কুমার ত্রিপুরা (৪৮)ও তার ছেলে বিমল কুমার ত্রিপুরা (২৫), আব্রাহাম ত্রিপুরা(৪০), দ্বীপন কুমার ত্রিপুরা(২০) সংঘবদ্ধ হয়ে জমির পাড় পরিস্কার করা অবস্থায় অতর্কিত হামলার শিকার হয়ে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার মারা যায়। নিহতের ছেলে রাকিবুল ইসলাম (২৫) ও রিফাত ইসলাম(২২) এখনো চিকিৎসাধীন।

আবদুল হালিম নিহতের ঘটনায় ১৬ এপ্রিল সকালে নিহতের ছোট ভাই মো. আবূুল্লাহ- আল- মামুন বাদী হয়ে ঘটনায় সরাসরি সংশ্লিষ্টতা থাকায় পূর্ণ কুমার ত্রিপুরা (৪৮), বিমল কুমার ত্রিপুরা (২৫), আব্রাহাম ত্রিপুরা(৪০), দ্বীপন কুমার ত্রিপুরা (২০)‘র বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নং-২, তারিখ-১৬.০৭.২০২১ খ্রি. ধারা ৩২৩/৩২৪/৩২৬/৩০৭/৩০২ সহ সংশ্লিষ্ট ধারায় মামলা করেন।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহনূর আলম, মামলা দায়েরের বিষয়টি স্বীকার করে বলেন, নিহত আবদুল হালিম ও পূর্ণ কুমার ত্রিপুরার মধ্যে জমির পাড় নিয়ে বিরোধ ছিল। মামলা দায়েরের পর এখম আসামীদের আইনের আওতায় আনতে পুলিশ কাজ শুরু করেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 5 =

আরও পড়ুন