মানিকছড়িবাসীকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা

fec-image

 ১ আগস্ট (শনিবার) পবিত্র ঈদ-উল আজহা। এই পবিত্র ঈদ উপলক্ষে মানিকছড়ি উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন ও উপজেলা নির্বাহী অফিসার তামান্না মাহমুদ।

বৈশ্বিক মহামারী ‘করোনা’র ছোবলে বির্পযস্ত জনজীবনে এবার পালিত হচ্ছে ঈদ-উল আজহা। ফলে মানুষের মাঝে বিগত ঈদ-উল আজহার ন্যায় আনন্দ নেই। তারপরও ইসলাম ধর্মালম্বীদের ত্যাগ ও মহিমায় জর্জরিত ঈদ-উল আজহায় মহান আল্লাহর নামে প্রিয় বস্তু কোরবানি দেয়ার মধ্য দিয়ে আল্লাহ’র নৈকট্য লাভের মাধ্যম হলো ঈদ-উল আজহা। শত বছর পর ব্যতিক্রম ধর্মী পরিবেশে এবার পালিত হচ্ছে ঈদ-উল আজহা।

করোনার এই দূর্যোগপূর্ণ পরিবেশে সরকারের নানা প্রণোদনা ও ত্রাণ-সহায়তা মানুষের মাঝে পৌঁছে দিতে উপজেলা প্রশাসনের শীর্ষ কর্মকর্তারা জনপ্রতিনিধিদের সমন্বয়ে সর্বাত্বক অতন্ত্রপ্রহরী হিসেবে গণমানুষের সেবায় ব্রত ছিলেন এবং আছেন। ঈদের আনন্দ, সুখ-দুঃখ ভাগাভাগি করে নিতে প্রশাসন সকল উপজেলাবাসীকে স্মরণ করে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

৩১ জুলাই বিকালে উপজেলা প্রশাসনের ফেইসবুক পেইজে উপজেলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে সকল জীবনে অনাবিল সুখ, শান্তি ও সম্প্রীতি কামনা করেছেন উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন ও উপজেলা নির্বাহী অফিসার তামান্না মাহমুদ।

এদিকে দেশের অন্যান্য স্থানের ন্যায় মানিকছড়িতে প্রশাসনের পক্ষ থেকে সামাজিক ও স্বাস্থ্যবিধি মেনে ঈদ জামাত আদায়ে সকল মসজিদ কমিটিকে নির্দেশনা দেয়া হয়েছে। উন্মুক্ত বা খোলা মাঠের পরিবর্তে মসজিদে, মসজিদে ঈদ জামাত অনুষ্ঠিত হবে। প্রয়োজনে একাধিক জামাত পরিচালনা করার নির্দেশনা রয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − 1 =

আরও পড়ুন