মানিকছড়ির তিনটহরী উচ্চ বিদ্যালয়ে আসন্ন ভর্তি কার্যক্রম পরিদর্শনে পাজেপ সদস্য

fec-image

পাজেপ খাগড়াছড়ির সাবেক ও বর্তমান সদস্য ও তিনটহরী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এম.এ.জব্বার শনিবার (১৯ ডিসেম্বর) বিদ্যালয়ে উপস্থিত হয়ে আসন্ন ২০২১ সালের ভর্তি কার্যক্রমের খোঁজ-খবর নিয়েছেন।

১৯ ডিসেম্বর সকাল সাড়ে ১১টায় তিনটহরী বিদ্যালয়ে আসন্ন নতুন শিক্ষাবর্ষ ২০২১ এর ভর্তি কার্যক্রম সম্পর্কে বিস্তারিত অবগত ও অবহিত হতে বিদ্যালয়ে ছুঁটে আসেন, বিদ্যালয় পরিচালনা পর্ষদ এর সভাপতি ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ এর সাবেক ও বর্তমান সদস্য এম.এ. জব্বার।

এ সময় প্রধান শিক্ষক মোঃ আতিউল ইসলাম, সহকারী প্রধান শিক্ষক সুদীপ কুমার নাথসহ সকল শিক্ষক উপস্থিত থেকে আগামী ২০২১ সালের বিদ্যালয় ভর্তি কার্যক্রম সম্পর্কে সরকারের নির্দেশনা নিয়ে আলোচনা করেন।

আলোচনায় আসন্ন শিক্ষাবর্ষে বেসরকারি (এম.পি.ও) শিক্ষাপ্রতিষ্ঠানে নিজস্ব ব্যবস্থাপনায় ভর্তি ফরম বিতরণ ও সংগ্রহ শেষে লটারীর মাধ্যমে শিক্ষার্থী নির্বাচন করার বিষয়ে সবাইকে অবহিত করা হয়। সে অনুযায়ী ১৫-৩০ ডিসেম্বর/২০২০ ফরম বিতরণ এবং সংগ্রহ শেষে আগামী ৩১ ডিসেম্বর সকাল ১১টায় লটারীর মাধ্যমে শিক্ষার্থী নির্বাচন বিষয়ে ব্যাপক প্রচার- প্রচারণার উদ্যোগ নিতে প্রধান শিক্ষককে অনুরোধ করেন পাজেপ সদস্য ও সভাপতি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন