মানিকছড়ি প্রেসক্লাব সভাপতি জেলা পরিষদ সদস্য নির্বাচিত হওয়ায় ফুলেল শুভেচ্ছা

fec-image

মানিকছড়ি উপজেলা প্রেসক্লাব সভাপতি মো. মাঈন উদ্দীন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য নির্বাচিত হওয়ায় প্রেসক্লাব’র পক্ষ থেকে তাৎক্ষনিক ফুলেল শুভেচ্ছায় তাকে বরণ করে নিয়েছেন প্রেসক্লাব সদস্যরা।

পার্বত্য জেলা পরিষদ আইনের সর্বশেষ সংশোধনী মোতাবেক ২০১৫ সালের ২৫ মার্চ পরবর্তী নির্বাচন না হওয়া পর্যন্ত পূর্বের চেয়ারম্যানসহ মোট সদস্য সংখ্যা ৫ থেকে ১৫-তে উন্নীত করে তিন পার্বত্য জেলা পরিষদ পূর্নগঠন করে সরকার। এর পর দীর্ঘ ৫ বছর ৮ মাস ১৫ দিন পর আজ ১০ ডিসেম্বর তিন পার্বত্য জেলা পরিষদ পুনর্গঠনের বিষয়ে প্রজ্ঞাপন জারি করে সরকার। এতে মানিকছড়ি উপজেলা প্রেসক্লাব সভাপতি মো. মাঈন উদ্দীন সদস্য পদে নির্বাচিত হয়।

এ খবর ছড়িয়ে পড়লে সন্ধ্যা ৬টায় প্রেসক্লাব’র পক্ষ থেকে ক্লাবের হল রুমে অনাড়ম্বর অনুষ্ঠানে প্রেসক্লাব সভাপতি ও নবনির্বাচিত জেলা পরিষদ সদস্য মো. মাঈন উদ্দীনকে ফুলেল শুভেচ্ছা বরণ করেন প্রেসক্লাব সদস্যরা।

এ সময় প্রেসক্লাব সাধারণ সম্পাদক আবদুল মান্নান, সদস্য মো. মনির হোসেন, মো. আলমগীর হোসেন, মো. ইসমাঈল হোসেন, মিন্টু মারমা, মো. জাকির হোসেনসহ সংবাদকর্মী মো. রবিউল হোসেন ও মো. মফিজুল ইসলাম উপস্থিত ছিলেন।

এ সময় নবনির্বাচিত জেলা পরিষদ সদস্য মো. মাঈন উদ্দীন আবেগে আবেগাপ্লুত হয়ে কান্নাজড়িত কন্ঠে বলেন, আমার প্রিয় নেতা কুজেন্দ্র লাল ত্রিপুরার আশির্বাদ ও আ.লীগ পরিবারের সকল সদস্যদের সহযোগিতায় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার অনুমোদনে আমি আজ ত্যাগের মহিলার ফসল হিসেবে জেলা পরিষদ সদস্য নির্বাচিত হওয়ায় আমার প্রিয় নেত্রী শেখ হাসিনা, প্রিয় নেতা কুজেন্দ্রলাল ত্রিপুরাসহ দলের প্রতিটি সদস্য ও আমার প্রাণের প্রতিষ্ঠান প্রেসক্লাব এর সকল সদস্যের প্রতি আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ। সকলের সহযোগিতা নিয়ে কাজ করতে চাই।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পার্বত্য জেলা পরিষদ, প্রেসক্লাব, মানিকছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন