parbattanews

মা‌টিরাঙ্গায় বঙ্গবন্ধুর জন্মবা‌র্ষিকী ও জাতীয় শিশু দিবস পা‌লিত

সারা দে‌শের ন্যায় খাগড়াছ‌ড়ির মা‌টিরাঙ্গায় স্বা‌ধীনতার স্থপ‌তি জা‌তির পিতা বঙ্গবন্ধু শেখ ম‌জিবর রহমা‌নের ১০৩তম জন্মবা‌র্ষিকী ও জাতীয় শিশু দিবস পা‌লিত হ‌য়ে‌ছে।

শুক্রবার (১৭ মার্চ) সকা‌লে এ উপল‌ক্ষে বঙ্গবন্ধু প্রতিকৃতি‌তে পুস্পমাল‌্য অর্পণ শে‌ষে উপজেলার আমতলী ইউ‌নিয়ন আওয়া‌মী লী‌গের আ‌য়োজ‌নে দলের ইউ‌নিয়ন কার্যালয়ে
আ‌লোচনা সভার আ‌য়োজন করা হ‌য়।

উক্ত আ‌লোচনা সভায় আমতলী ইউ‌নিয়ন আওয়া‌মী লী‌গের সাধারণ সস্পাদক ও ইউ‌পি‌ চেয়ারম‌্যান আব্দুল গ‌নির সভাপ‌তি‌ত্বে প্রধান অ‌তি‌থি ছি‌লেন মা‌টিরাঙ্গা উপ‌জেলা আওয়া‌মী লী‌গের সাংগঠ‌নিক সম্পাদক আলী হো‌সেন। অন‌্যান‌্যদের ম‌ধ্যে , ইউ‌নিয়ন আওয়া‌মী লী‌গের ভারপ্রাপ্ত সভাপ‌তি ওয়াদুদ মেম্বার, সা‌বেক সভাপ‌তি জ‌মির আলী চৌধুরী, যুবলীগ সভাপ‌তি সন‌জিব শর্মা, শ্রমীক লীগ সভাপ‌তি জাহাঙ্গীর আলম বক্তব‌্য রা‌খেন।

প্রধান অ‌তি‌থির বক্ত‌ব্যে আলী হো‌মেন ব‌লেন, ১৯২০ সা‌লের আজ‌কের দি‌নে গোপালগ‌ঞ্জের টু‌ঙ্গি পাড়ায় জন্মগ্রহণ ক‌রেন মা-বাবাসহ সক‌লের আদ‌রের খোকা। জ‌ন্মের পর ধী‌রে ধী‌রে বড় হ‌য়ে তার চিন্তায়,চেতনায় পরাধীনতার শৃঙ্খল থে‌কে বাঙালি জা‌তি‌কে মু‌ক্ত করার জন‌্য যে দায়িত্ব হা‌তে নি‌য়ে‌ছিলেন তার সর্বশেষ প‌রিনণতি হ‌লো ১৯৭১ সালের মু‌ক্তির সনদ মহান স্বাধীনতা।

আ‌লোচনা শে‌ষে মিলাদ ও বি‌শেষ মুনাজাত করা হয়। এ সময় আমতলী ইউ‌নিয়ন আওয়‌মী লীগ ও সহ‌যো‌গী সংগঠ‌নের নেতাকর্মীরা উপ‌স্থিত ছি‌লেন।

Exit mobile version