parbattanews

মা‌টিরাঙ্গায় শান্তি ও সম্প্রীতি মেলা উ‌দ্বোধন

খাগড়াছ‌ড়ির মা‌টিরাঙ্গা উপ‌জেলার যামিনীপাড়া জোন (২৩ বিজিবি) এর সার্বিক তত্ত্বাবধানে যামিনীপাড়া বর্ডার গার্ড সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে শা‌ন্তি ও স‌ম্প্রী‌তি মেলার আ‌য়োজন করা হ‌য়ে‌ছে। মেলা প্রতি‌দিন সকাল ৮টা হ‌তে সন্ধা ৬টা পর্যন্ত এবং রাত্রীকালিন সাংস্কৃ‌তিক অনূষ্ঠান চল‌বে আগা‌মি ১৯ ফেব্রুয়ারী পর্যন্ত।

শুক্রবার (১৭‌ ফেব্রুয়ারি) প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে, বেলুন ও পায়রা উড়িয়ে মেলার শুভ উদ্বোধন করেন যা‌মিনীপাড়া জোন কমান্ডার লে. কর্নেল এ বি এম জাহিদুল করিম এবং তার সহধর্মিনী জামিয়ান বিনতে খালেক।

এ সময় বিশেষ অতিথি হিসেবে মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান, মো. রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

এছাড়া যা‌মিনীপাড়া জোনের মেডিক্যাল অফিসার, ভারপ্রাপ্ত কোয়ার্টার মাষ্টার, তবলছড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের ওসি, বড়নাল, তবলছড়ি ও তাইন্দং ইউপি চেয়ারম্যান, মেম্বার, হেডম্যান, কারবারী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ এবং সংশ্লিষ্ট বিজিবি সদস্যগণ উপস্থিত ছিলেন।

উক্ত মেলায়  খেলাধুলা যেমন,নাগর দোলা, রিং খেলা, গর্তে গোল ফেলানো, এয়ারগান, চরকি, কপালে টিপ পরানো, বাঘের মুখে বল নিক্ষেপ, বানর নাচ খেলা, সাপ খেলা এবং এভারেষ্ট বিজয় ইত্যাদির ব্যাবস্থা ছিল। সেই সাথে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন পরিচালনাসহ র্যাফেল ড্র এর আয়োজন করা হয়েছিল। এতে পাহাড়ি ও বাঙালিদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহনে শান্তি ও সম্প্রীতি মেলা এক মিলনমেলায় প‌রিণত হয়।

নিউজটি ভিডিওতে পড়ুন:

Exit mobile version