parbattanews

মা‌টিরাঙ্গায় সড়ক দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে গেল অটোরিকশা, চালক আহত

খাগড়াছ‌ড়ির মা‌টিরাঙ্গায় কাভার্ড ভ্যান ও ব্যাটারি চা‌লিত অ‌টো‌রিকশার মু‌খোমুখি সংঘ‌র্ষে অ‌টোরিকশা চালক আব্দুল হা‌লিম (৪২) গুরুতর আহত হ‌য়ে‌ছে।

সোমবার (১৩ ন‌ভেম্বর) দুপু‌রের দি‌কে মা‌টিরাঙ্গা পৌরসভার জিয়ানগর মো‌ড়ে এ দুর্ঘটনা ঘ‌টে।

আহত আব্দুল হা‌লিম স্থানীয় আবুল হা‌সেমের ছে‌লে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী স্থানীয় আব্দুল লতিফ জানান, বেলা সা‌ড়ে ১১টার দি‌কে মা‌টিরাঙ্গা পৌর সভার রসুলপুর জিয়ানগর মো‌ড়ে মা‌টিরাঙ্গাগামী অ‌টো‌রিকশা ও বিপরীত দিকে থে‌কে আসা চট্টগ্রামগামী মালবাহী কাভার্ড ভ্যান (ঢাকা মে‌ট্টো ট-১৮-৩৭৮৪) অতিক্রমের সময় রাস্তা ভাঙা থাকার কারণে অ‌টো‌রিকশাটি কাভার্ড ভ্যানের নি‌চে ডু‌কে যায়। এতে যাত্রী‌বিহীন অ‌টো‌রিকশাটি ধুম‌ড়ে-মুচড়ে যায় এবং চালক আব্দুল হালিম আটকা প‌ড়ে। খবর পে‌য়ে ফায়ার সা‌র্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে অ‌টোরিকশার গ্রিল কে‌টে গুরুতর আহত অবস্থায় চালকে উদ্ধার ক‌রে হাসপাতা‌লে প্রেরণ ক‌রে ।

মা‌টিরাঙ্গা ফায়ার সা‌র্ভিস এন্ড সি‌ভিল ডি‌ফেন্স স্টেশন মাস্টার জীবক কান্তি বড়ুয়া জানান, ৯৯৯ নম্বরে ফোন পে‌য়ে ঘটনাস্থ‌লে গি‌য়ে তাৎক্ষ‌ণিক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হ‌য়ে‌ছে।

ঘটনার সত্যতা নি‌শ্চিত ক‌রে মা‌টিরাঙ্গা থানার অ‌ফিসার ইনচার্জ মো. জাকা‌রিয়া ব‌লেন, কাভার্ড ভ্যানটি আটক ক‌রে‌ছে পু‌লিশ। তবে এখনো থানায় মামলা হয়নি। অ‌ভি‌যোগ পাওয়া সা‌পে‌ক্ষে প্রয়োজ‌নীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Exit mobile version