parbattanews

মা‌টিরাঙ্গা উপ‌জেলা নির্বাহী কর্মকর্তার বিদায়ী সংবর্ধনা অনু‌ষ্ঠিত

খাগড়াছ‌ড়ির মা‌টিরাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তার বদলীজ‌নিত সংবর্ধনা অনুষ্ঠান অনু‌ষ্ঠিত হয়ে‌ছে।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) বিকালে উপ‌জেলা প‌রিষ‌দের আ‌য়োজনে মা‌টিরাঙ্গা উপ‌জেলা হলরু‌মে এই বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনু‌ষ্ঠিত হয়।

মা‌টিরাঙ্গা সাংবা‌দিক ফোরা‌মের সভাপ‌তি আলী হো‌সে‌নের সঞ্চালনায় বিদায়ী উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা তৃলা দেব এর সভাপ‌তি‌ত্বে প্রধান অ‌তি‌থি ছি‌লেন, উপ‌জেলা পরিষদ চেয়ারম্যান র‌ফিকুল ইসলাম ।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠা‌নে বক্তব্য রাখেন, উপ‌জেলা সহকা‌রি ক‌মিশনার (ভু‌মি ) নুসরাত ফাতেমা চৌধুরী, উপ‌জেলা হিসাব রক্ষন কর্মকর্তা শাহ আলম, উপ‌জেলা ভাইস চেয়ারম্যান আ‌নিছুজ্জামান ডা‌লিম, ম‌হিলা ভাইস চেয়ারম্যান হা‌সিনা বেগম, মা‌টিরাঙ্গা চেয়ারম্যান এ‌সো‌সি‌য়েসনের সভাপ‌তি ও বেলছ‌ড়ি ইউ‌পি চেয়ারম্যান মো: রহমত উল্লাহ, এ‌সো‌সি‌য়েশনের সাধারণ সম্পাদক ও গুম‌তি ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হো‌সেন, তাইন্দং ইউ‌পি চেয়ারম্যান পেয়ার আহম্মদ মজুমদার, তবলছ‌ড়ি ইউ‌পি চেয়ারম্যান আবুল কা‌শেম ভুইয়া, বর্ণাল ইউ‌পি চেয়ারম্যান ই‌লিয়াস হো‌সেন, আমতলী ইউ‌পি চেয়ারম্যান বাব্দুল গ‌নি ও মা‌টিরাঙ্গা সদর ইউ‌পি চেয়ারম্যান হেমন্ত ত্রিপুরা প্রমুখ।

এ সময় বক্তরা বিদায়ী উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা তৃলা দেবের দা‌য়িত্বকা‌লীন সময় বি‌ভিন্ন সহ‌যো‌গিতার প্রশংসা ক‌রে তার উত্তর উত্তর সাফল্য কামনা ক‌রে ব‌লেন,পরবর্তীতে যি‌নি আপনার স্থলা‌ভি‌ষিক্ত হ‌বেন তাঁকে মা‌টিরাঙ্গার দা‌য়িত্ব ও কর্ত্বব্য জানিয়ে যা‌বেন।

সভাপ‌তির সমাপ‌নি বক্ত‌ব্যে তৃলা দেব ব‌লেন, দীর্ঘ আড়াই বছর চাকরি জীব‌নে মা‌টিরাঙ্গার মানু‌ষের যে সহ‌যো‌গিতা ও ভা‌লোবাসা পে‌য়ে‌ছি তা ভুলার নয়। আমার জন্য সকল সেক্ট‌রের মানুষ রাস্তায় নে‌মে‌ছে। আ‌মি কাউ‌কে ভুলিনি। যা কিছু অ‌র্জিত হ‌য়ে‌ছে তার সফলতা আপনা‌দের এবং ব্যার্থতা আমার।

অনুষ্ঠান শে‌ষে মা‌টিরাঙ্গা চেয়ারম্যান এ‌সো‌সি‌য়েশনসহ বি‌ভিন্ন সংগঠ‌নের পক্ষ থে‌কে সাফ‌ল্যের সম্মান স্বরূপ ফু‌লের তোড়া, সম্মাননা স্মারক ও স্মৃ‌তি‌বিজ‌ড়িত উপহারসহ বি‌ভিন্ন উপহার বিদায়ী উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা তৃলা দেবের হাতে তুলে দেন।

এসময় উপ‌জেলার বি‌ভিন্ন প্রতিষ্ঠা‌নের কর্মকর্তা কর্মচা‌রি ও‌ বি‌ভিন্ন ইউ‌নিয়‌নের চেয়ারম্যান ,সদস্যসহ নানা শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছি‌লেন।

Exit mobile version