parbattanews

মা‌টিরাঙ্গা থানার ও‌সি জাকা‌রিয়া জেলায় শ্রেষ্ঠ নির্বাচিত

মাদক, চোরাচালান নিয়ন্ত্রন , ক্লু‌লেস মামলার রহস্য উৎঘাটন ও বাল্যবিবাহ ,পাহাড় কাটাসহ প‌রি‌বেশ দূষণের বিরুদ্ধে সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রনে অ‌র্পিত দা‌য়িত্ব পাল‌নে গুরুত্বপূর্ণ ভু‌মিকার জন্য অ‌ভিন্ন মানদ‌ন্ডের আ‌লো‌কে পুরস্কার প্রদান করা হ‌য়ে‌ছে। এ‌তে খাগড়াছ‌ড়ি‌ জেলায় শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন মা‌টিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.জাকা‌রিয়া।

রোববার (৪ জুন) দুপু‌রের দি‌কে পুলিশ সুপারের কার্যালয়ে পুলিশ সুপার নাইমুল হক পিপিএম, পিপিএম এর সভাপতিত্বে মে-২০২৩ইং মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় তিনি শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হন।

এছাড়াও জেলার শ্রেষ্ঠ সা‌র্কেল অ‌ফিসার আবু জাফর মোহাম্মদ ছা‌লেহ মা‌টিরাঙ্গা সা‌র্কেল, খাগড়াছ‌ড়ি থানর পু‌লিশ প‌রিদর্শক উৎপল বিশ্বাস, এস আই মিনহাজুল আ‌বে‌দিন, এ এসআই হিসেবে মা‌টিরাঙ্গা থানার কামরুল আ‌রে‌ফিন চৌধুরী নির্বা‌চিত হ‌য়ে‌ছেন।

অফিসার ইনচার্জ (ওসি) জাকা‌রিয়ার নিকট শ্রেষ্ঠ অফিসার ইনচার্জের ক্রেস্ট তুলে দেন, জেলা পুলিশ সুপার নাইমুল হক পিপিএম।

এ সময় ঊচ্চ পদস্থ জেলা পুলিশের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

ওসি জাকা‌রিয়া বলেন, এ অর্জন শুধু আমার একার পক্ষে অর্জন করা সম্ভব হয়নি। মা‌টিরাঙ্গা থানার সকল কর্মকর্তাগণসহ থানাবাসীর সহযোগিতার মাধ্যমেই অর্জন সম্ভব হয়েছে। দায়িত্বভার গ্রহণের পর থেকেই আমার উপর অ‌র্পিত দা‌য়িত্ব যথাযথভা‌বে পালন ও সার্বিকআইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করে যাচ্ছি। ভবিষ্যতেও তা অব্যাহত রাখতে সকলের সহযোগিতা কামনা করে‌ন তি‌নি।

Exit mobile version