মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে অসচ্ছল মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

fec-image

খাগড়াছড়ির দীঘিনালায় ধনী ও বিত্তশালীদের বরাদ্দ ‘বীর নিবাস’ বাতিলের দাবিতে গত ১৩ জুলাই ২০২২ সংবাদ সম্মেলন করায় হয়রানিমূলক মিথ্যা মামলা করা হয়েছে।

এ মিথ্যা মামলা থেকে দীঘিনালার মানবিক ও ভারতীয় তালিকাভুক্ত বীর মুক্তিযোদ্ধার সন্তান মো. এরশাদ-কে অব্যাহতির দাবিতে অসচ্ছল মুক্তিযোদ্ধারা মানববন্ধন করেছে।

সোমবার (২২ আগস্ট) সকালে দীঘিনালা উপজেলা কমপ্লেক্সে এক ঘণ্টার মানববন্ধন কর্মসূচি পালন করেন তারা।

কর্মসূচিতে বীর মুক্তিযোদ্ধা আবু সৈয়দের সভাপতিত্বে লিখিত বক্তব্য পাঠ করেন বীর মুক্তিযোদ্ধা সন্তান মো. কামরুজ্জামান।

এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা আ. গফুর মুন্সী, বীর মুক্তিযোদ্ধা আবু সৈয়দ, বীর মুক্তিযোদ্ধা রমিজ খান, বীর মুক্তিযোদ্ধা আ. রহমান, বীর মুক্তিযোদ্ধা আ. রাজ্জাক এবং বীর মুক্তিযোদ্ধার সন্তান মো. আমজাদ হোসেন, বীর মুক্তিযোদ্ধার সন্তান ঈগলু চৌধুরী, বীর মুক্তিযোদ্ধার সন্তান মো. এরশাদ প্রমুখ

মানববন্ধন কর্মসূচির পর, দীঘিনালা উপজেলার মুক্তিযুদ্ধকালীন কমান্ডার প্রয়াত আলী আকবর এর গর্বিত সন্তান মানবিক ব্যক্তিত্ব সম্পন্ন বীর মুক্তিযোদ্ধার সন্তান ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, দীঘিনালা উপজেলা কমিটি’র প্রতিষ্ঠাতা আহ্বায়ক জনাব মো. এরশাদ এর নামে আনিত ধারা ৪২৭/৪৯৯/৫০০/৫০৬ দণ্ড বিধি, ১৮৬০ সিআর মামলা নং- ২৯৯/২০২২ ষড়যন্ত্র ও হয়রানি মূলক মিথ্যা মামলা থেকে অব্যাহতি ও নিঃশর্ত মুক্তির দাবিতে” খাগড়াছড়ি বিজ্ঞ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: মানববন্ধন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 2 =

আরও পড়ুন