parbattanews

মিয়ানমার অভ্যন্তরে ফায়ার বিহীন জান্তা বাহিনীর হেলিকপ্টার উড়ছে আকাশে

নাইক্ষ্যংছড়ির ঘুমধুম সীমান্তের ৩৪ পিলার রাইট মিয়ানমারের ভূখণ্ডে জান্তা বাহিনীর হেলিকপ্টার উড়তে দেখা গেছে আকাশে এমনটি জানিয়েছেন তুমব্রু এলাকার সীমান্ত পাড়ের বাসিন্দারা।

শনিবার (১৯ নভেম্বর) বিকাল ৩টা থেকে ৪টা পর্যন্ত ঘুমধুমের তুমব্রু সীমান্তের ৩৪ পিলার রাইট মিয়ানমারের আকাশে জান্তা বাহিনীর হেলিকপ্টার উড়তে দেখা গেছে। তবে হেলিকপ্টার থেকে কোন ধরনের ফায়ারের শব্দ শুনতে পায়নি এলাকার বাসিন্দারা।

তুমব্রু বাজারের ব্যবসায়ী আতিক জানান, পূর্বের ন্যায় হেলিকপ্টার থেকে ফায়ার করবে বলে আমরা চিন্তিত ছিলাম কিন্তু মিয়ানমারের আকাশে উড়তে দেখা হেলিকপ্টার থেকে ফায়ারের কোন ধরনের শব্দ শুনতে পাইনি।

এ বিষয়ে ঘুমধুম ইউপি চেয়ারম্যান একে এম জাহাঙ্গীর আজিজের কাছে জানতে চাইলে তিনি বলেন, হেলিকপ্টার উড়ার শব্দ শুনতে পেয়েছি এবং তা ছিল মিয়ানমারের আকাশে। উড়ন্ত হেলিকপ্টার থেকে ফায়ারে শব্দ শুনতে পাইনি বলেও জানান তিনি।

উল্লেখ্য যে, সীমান্ত ঘুরে দেখা গেছে পূর্বের ন্যায় এখনও বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) সীমান্তে টহল অব্যাহত রেখেছে। অপরিচিত এবং সীমান্ত লাগোয়া স্থানীয়রা যাতে সীমান্তে যেতে না পারে সে বিষয়েও কঠোর অবস্থানে রয়েছে বিজিবি ।

Exit mobile version