মীনা কার্টুনের সেই জনপ্রিয় গান এবার পড়শীর কণ্ঠে

fec-image

‘মীনা কার্টুন’ বাংলাদেশের একটি জনপ্রিয় কার্টুন সিরিজ। ‘আমি বাবা মায়ের শত আদরের মেয়ে’-এই গানটির সঙ্গে পরিচিত দেশের লাখো লাখো শিশু। মীনা কার্টুনের জনপ্রিয় এই গানটি শিশুদের পাশাপাশি বড়দেরও ভীষণ পছন্দের। এবার এই গানটিকে নতুন আঙ্গিকে নিয়ে আসছে ইউনিসেফ বাংলাদেশ। আর এই ভার্সনে কণ্ঠ দিয়েছেন সংগীতশিল্পী সাবরিনা এহসান পড়শী। যিনি কিনা উঠে এসেছেন শিশুদের নিয়ে আয়োজিত গানের রিয়ালিটি শো ‘ক্ষুদে গানরাজ’ থেকে।

নতুন করে গানটির সংগীতায়োজন করেছেন জনপ্রিয় গায়ক-সংগীত পরিচালক ইমরান মাহমুদুল। মূল শিল্পীদের প্রতি শ্রদ্ধা রেখে নতুন ভার্সনে গানটির কথা ও সুরের কোনো পরিবর্তন করা হয়নি।

পড়শী বলেন, ‘ছোটবেলা থেকে আমি নিজেও গানটির ভীষণ ভক্ত। অনেক সময় গানটি গুনগুন করে গেয়েছি। এবার সেই গানটি আমার কণ্ঠে শুনতে পাবেন শিশুরা। বিষয়টি ভাবতেই ভালো লাগছে। আশা করি নতুন এই ভার্সনটিও সবাই পছন্দ করবেন।’

সেই নব্বই দশকে গানটি লিখেছিলেন ফারুক কায়সার এবং আরশাদ মাহমুদ। এতে কণ্ঠ দিয়েছিলেন টিনা সানি ও সুষমা শ্রেষ্টা। জনপ্রিয়তার কারণে এটি বিভিন্ন ভাষায় অনুবাদও করা হয়।

আগামীকাল ২০ ডিসেম্বর (রোববার) ২০২১ ‘মীনা মিডিয়া অ্যাওয়ার্ডস ২০২১’-এর অনলাইন অনুষ্ঠানে গানটি মুক্তি পাবে। ইউনিসেফ বাংলাদেশ এবং পড়শীর অফিসিয়াল ফেসবুক পেজে এবং ইউটিউব চ্যানেলে এটি আপলোড করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × one =

আরও পড়ুন