মুজিববর্ষ উপলক্ষে নাইক্ষ্যংছড়িতে গ্রামীণ সড়ক রক্ষণাবেক্ষণ কার্যক্রম উদ্বোধন

fec-image

“মুজিববর্ষের অঙ্গীকার,সড়ক হবে সংস্কার” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নাইক্ষ্যংছড়ি উপজেলাতে গ্রামীণ সড়ক রক্ষণাবেক্ষণ “ ১ অক্টোবর ২০২০” মাসব্যাপী কার্যক্রম শুভ উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার ( ১ অক্টোবর) সাড়ে ১১ টায় নাইক্ষ্যংছড়ি উপজেলার হেড- কোয়াটার হতে তুমব্রু জিসি সড়কের মাসব্যাপী মহিলা শ্রমিক দ্বারা গ্রামীণ সড়কের রক্ষণাবেক্ষণা কাজের শুভ উদ্বোধন করে কার্যক্রম শুরু করেন নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যন ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক মো: শফিউল্লাহ।

এসময় সোনাইছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন এ্যানিং মার্মা ও নাইক্ষ্যংছড়ি উপজেলা প্রকৌশলী কার্যালয়ের কর্মরত মো: রেজাউল করিমসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তি বর্গসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

উপজেলা পরিষদের চেয়ারম্যন অধ্যাপক শফিউল্লাহ বলেন, মুজিববর্ষ উপলক্ষে অক্টোবর মাসকে গ্রামীণ সড়ক রক্ষণাবেক্ষণের মাস ঘোষণা করা হয়েছে। এরই ধারাবাহিকতায় নাইক্ষ্যংছড়ি উপজেলার এলজিইডি আওয়তায় মহিলা কর্মীর মাধ্যমে উপজেলা হেড-কোয়াটার হতে তুমব্রু জিসি সড়কসহ বাছাইকৃত সড়কের রক্ষণাবেক্ষণের কাজ আজ থেকে শুরু হয়েছে। মাসব্যাপী এই কার্যক্রম অব্যহৃত থাকবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন