মুজিববর্ষ উপলক্ষ্যে উখিয়ায় গৃহহীন ১৪৫ পরিবার পেল নতুন ঘর

fec-image

কক্সবাজারের উখিয়ায় মুজিব শতবর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রী কর্তৃক ১ম পর্যায়ের ২য় ধাপে ভূমিহীন ও গৃহহীন ১৪৫ পরিবারকে জমি ও গৃহ প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। প্রথম পর্যায়ের কাগজপত্র সহ সারাদেশে ৫৩ হাজার ৩৪০টি পরিবারের মাঝে দুই শতক জমি হস্তান্তরসহ গৃহ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

রবিবার (২০ জুন) সকাল সাড়ে ৯টায় পালং আদর্শ উচ্চ বিদ্যালয়ের হলরুমে উপজেলা নির্বাহী অফিসার নিজাম উদ্দিন আহমেদের সভাপতিত্বে ও মেধু বড়ুয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন, কবি আদিল উদ্দিন চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সরকার মন্ত্রনালয়ের উপ সচিব শ্রাবস্তী রায়।

অন্যানদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার পরিমল বড়ুয়া, ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী, রত্নাপালং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খায়রুল আলম চৌধুরী, হলদিয়াপালং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহ আলম, অফিসার ইনচার্জ আহমেদ সঞ্জুর মোরশেদ প্রমুখ।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন নাহার বেবী, জালিয়াপালং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল আমিন চৌধুরী।

উখিয়ায় ২য় ধাপে ভূমিহীন ও গৃহহীন ১৪৫ পরিবারকে জমি ও গৃহ প্রদান করা হয়। তন্মমধ্যে রাজাপালং ইউনিয়নে ৪৯টি,পালংখালীতে ৩১টি, জালিয়া পালং ২৭টি, হলদিয়ায় ২২টি ও রত্নাপালংয়ে ১৬টি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen + 17 =

আরও পড়ুন