মুহাম্মদ (সা.) কে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে কাউখালিতে বিক্ষোভ

fec-image

ভারতীয় ক্ষমতাসীন দল বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও নবীন জিন্দাল কর্তৃক মহানবী হজরত মুহাম্মদ (সা.) ও আম্মাজান আয়েশা (রা.) কে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে কাউখালিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ১০টায় কাউখালী প্রেসক্লাব চত্বরে সর্বস্তরের উলামায়ে কেরাম ও সকল শ্রেণি পেশার মানুষের অংশগ্রহণে এ বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
বিক্ষোভ মিছিল উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিণ শেষে প্রসক্লাবে চত্বরে সমাবেশে মিলিত হয়।

কাশখালী রশিদিয়া তালিমুল কোরআন মাদরাসার অধ্যক্ষ ও কওমী ওলামা কল্যাণ ফান্ডেশনের সভাপতি মাওলানা আব্দুর রহিমের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সদর জামে মসজিদের খতিব মাওলানা গোলাম ফারুক, পোয়াপাড়া ফারুক-ই আজম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবুল হায়াত মিয়াজি, পার্বত্য চট্টগ্রাম ওলামা পরিষদের সভাপতি মাওলানা শরীয়ত উল্লাহ, পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সাংগঠনিক সম্পাদক মাওলানা আবুবকর ছিদ্দিক, ঘাগড়া ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দীন, কওমী ওলামা কল্যাণ পরিষদের সহ সভাপতি মাওলানা মুহাম্মদ মুছা, সদস্য মাওলানা মুহাম্মদ ইসহাক, নাইল্যাছড়ি হাসানিয়া তাহেরিয়া মাদ্রাসার সুপার মাওলানা হাসান মাহমুদ, তাহেরিয়া রশিদিয়া সুন্নিয়া মাদরাসার অধ্যক্ষ মাওলানা সাইফুল ইসলাম আল্ কাদেরী, কওমী ওলামা কল্যাণ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মাওলানা আনোয়ার হোসেন, অর্থ সম্পাদক মাওলানা ছানাউল্লাহ প্রমুখ।

সভায় বক্তারা বলেন, মহানবী হজরত মুহাম্মদ (সা.) ও আম্মাজান আয়েশা (রা.) কে নিয়ে বিজেপির যে দুই মুখপাত্র কুরুচিপূর্ণ মন্তব্য দিয়েছে তা পুরো মুসলিম উম্মাহর কলিজায় আঘাত লেগেছে। বক্তারা ভারতে প্রতিবাদকারী মুসলমানদের উপর নির্যাতন ও তাদের বাড়ি ঘর গুড়িয়ে দেয়ার তীব্র নিন্দা জানান এবং নুপুর শর্মা ও নবীন জিন্দালকে গ্রেপ্তার পূর্বক বিচারের মাধ্যমে ফাঁসির দাবি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 + 3 =

আরও পড়ুন