মেসির বার্সেলোনা অধ্যায় শেষ হয়ে যায়নি: বার্সা প্রেসিডেন্ট

fec-image

ফুটবল বিশ্বকে হতবাক করে দিয়ে গত মৌসুমে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা ছেড়ে প্যারিস সেইন্ট জার্মেইয়ে পাড়ি জমিয়েছিলেন লিওনেল মেসি। অর্থনৈতিক দুরাবস্থার কারণে আর্জেন্টাইন সুপারস্টারকে দলে রাখতে পারেনি বার্সেলোনা।

তবে মেসি এখন ক্লাবে না থাকলেও, বার্সেলোনায় তার অধ্যায় শেষ হয়ে যায়নি বলে মনে করেন ক্লাবের প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তা। যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে রিয়াল মাদ্রিদের বিপক্ষে ১-০ গোলে জিতেছে বার্সেলোনা। এই ম্যাচের আগে মেসিকে নিয়েও কথা বলেছেন বার্সা প্রেসিডেন্ট।

ইএসপিএনকে লাপোর্তা বলেছেন, ‘মেসি বার্সার জন্য সব কিছু করেছে। সে ইতিহাসের সেরা হয়ে গেছে। তার তুলনা কেবল ইয়োহান ক্রুইফের সঙ্গেই হয়। যেমন আর্থিক পরিস্থিতিতে ক্লাবের দায়িত্বে এসেছিলাম, এমন কিছু একটা হতোই। তবে কোচ ও খেলোয়াড়দের চেয়ে ক্লাবের অবস্থান অনেক ওপরে।’

তিনি আরও বলেন, ‘আমি বিশ্বাস করি, মেসির বার্সেলোনা অধ্যায় শেষ হয়ে যায়নি। আমার মতে, এটি আমাদের দায়িত্ব যাতে এ অধ্যায় সবসময় খোলা থাকে, আরও ভালো কিছু যেনো হয় এবং কখনও এ অধ্যায় বন্ধ না হয়। যেভাবে শেষ হয়েছে বলে মনে হচ্ছে, তার চেয়ে যেন ভালো হয়।’

মেসিকে ধরে রাখতে না পারায় এখনও দুঃখবোধ হয় লাপোর্তার। নিজেকে এখনও মেসির কাছে ঋণী মনে করেন বার্সা প্রেসিডেন্ট, ‘বার্সা সভাপতি হিসেবে আমার মনে হয় ক্লাবের যা প্রয়োজন ছিল, তাই আমি করেছি। কিন্তু ব্যক্তিগতভাবে ও একজন সভাপতি হিসেবে আমার মনে হয়, তার কাছে আমি ঋণী।’ জাগোনিউজ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 − 5 =

আরও পড়ুন