parbattanews

মোবাইলে অশ্লীল ভিডিও দেখিয়ে দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে যৌন নিপীড়ন করলো আর্ট শিক্ষক

কাউখালী প্রতিনিধি:

মোবাইলে অশ্লীল ভিডিও দেখিয়ে দ্বিতীয় শ্রেণির এক কন্যাশিশুকে যৌন নিপীড়ন করেছে তার আর্ট শিক্ষক। এই অভিযোগে কথিত শিক্ষক গোপাল কৃষ্ণ নাথ (৬০)কে পিটিয়ে থানায় সোপর্দ করে নিপীড়নের শিকার ওই শিক্ষার্থির পিতা। থানায় দিয়েছেন লিখিত অভিযোগ। কিন্তু ‘বিশেষ’ কারণে ১৭ ঘন্টা পড়ে গতকাল দুপুরে অভিযুক্তকে ছেড়ে দিয়েছে পুলিশ। ঘটনাটি ঘটেছে রাঙামাটির কাউখালী উপজেলা সদরে।

অভিযোগ উঠেছে, অভিযোগকারী ও পুলিশকে ম্যানেজ করে অন্তত দুই লাখ টাকায় বিষয়টি ‘মিটমাট’ করে দিয়েছেন উপজেলা সদরের এক ব্যবসায়ী। তবে কাউখালী থানার ওসি মনজুর আলম বলেন, ‘দুই পক্ষকেই থানায় ডাকা হয়েছিল। তারা মিটমাট করে নিয়েছে’।

স্থানীয়রা জানিয়েছেন, সহপাঠিদের সাথে উপজেলা সদরের উষা আর্টের মালিক গোপাল কৃষ্ণের কাছে আর্ট শিখতে এসেছিল ওই শিক্ষার্থী। ২১ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) বিকাল ৪টার দিকে ওই শিক্ষার্থীকে একা পেয়ে মোবাইলে অশ্লীল ভিডিও দেখিয়ে যৌণ নিপীড়ন করেন গোপাল। পরে শিশুটি বাড়িতে গিয়ে কান্নাকাটি করে বিষয়টি জানায়।

সন্ধ্যা ৭টার দিকে শিশুটির পিতা ওই দোকানে এসে গোপালকে পিটুনি দেয়। এসময় আশপাশের লোকজন জড়ো হলে থানা পুলিশের এ এসআই আব্দুল জলিল অভিযুক্ত গোপালকে থানায় নিয়ে যায়। পরে ‘মোবাইলে অশ্লীল ভিডিও দেখিয়ে যৌণ নিপীড়ন’ করা হয়েছে এমন অভিযোগ তুলে লিখিত অভিযোগ দায়ের করেন শিশুটির পিতা।

বিষয়টির সত্যতা স্বীকার করেছেন কাউখালী স্থায়ী ব্যবসায়ী কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাঈন উদ্দিন। তিনি বলেন, ‘গোপালকে থানায় নেয়ার পর রাতে নেতা হিসেবে সেখানে গিয়েছিলাম। শিশুটির বাবা লিখিত অভিযোগ দিয়েছেন। আজ শুনলাম গোপালকে ছেড়ে দিয়েছে পুলিশ। শুনেছি, প্রায় দুই লাখ টাকা দিয়ে বিষয়টি মিটমাট করা হয়েছে’।

এবিষয়ে অভিযোগকারীর বাবা ও সরকার দলের অঙ্গসংগঠনের উপজেলা সভাপতি বলেন, ‘বিষয়টি মিটমাট হয়ে গেছে’।

Exit mobile version