যাছাই-বাছাই শেষে দলীয় প্রার্থী মনোনয়ন দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সবাইকে মেনে নিতে হবে

চকরিয়া প্রতিনিধি:

নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে সবার আমলনামা যাচাই-বাছাই শেষে দলের মনোনয়ন দেবেন আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি তৃনমুলের আওয়ামী লীগ নেতাকর্মীদের মতামত এবং সুপারিশকে প্রাধান্য দিয়ে সরকারি এজেন্সি ও আওয়ামী লীগের সাংগঠনিক রির্পোটের উপর ভিত্তি করে জনপ্রিয় প্রার্থীকে মনোনীত করবেন।

মঙ্গলবার (২৯ জানুয়ারি) কে রহমান কমিউনিটি সেন্টারে চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সমন্বয় সভায় চকরিয়া-পেকুয়া (কক্সবাজার-১) আসনের সংসদ সদস্য আলহাজ জাফর আলম এসব কথা বলেন।

চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফাসিয়াখালী ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত সমন্বয় সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম, উপজেলা আওয়ামী লীগের সদস্য মুজিবুল হক রতন প্রমুখ। এছাড়াও সভায় উপজেলা আওয়ামীলীগের সকলস্তরের নেতৃবৃন্দ,।

জাফর আলম বলেন, চকরিয়া উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে যাঁরা প্রার্থী হতে ইচ্ছুক সকলেই আওয়ামী লীগের পরীক্ষিত নেতাকর্মী। দলের ভেতরে বাইরে এবং সকলস্তরের নেতাকর্মী ছাড়াও জনগণের কাছে সবার গ্রহণযোগ্যতা আছে। আমরা চাইলেই এককভাবে কাউকে প্রার্থী দিতে পারবো না।

তিনি বলেন, কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী দলের মধ্যে বেশি জনপ্রিয় এবং দলের জন্য মাঠে ময়দানে কাজ করেছেন, দীর্ঘদিন ধরে দলের জন্য ত্যাগ স্বীকার করেছেন, সেই ধরণের তিনজন প্রার্থীর নাম কেন্দ্রে পাঠাবে উপজেলা আওয়ামী লীগ। এখানে কাউকে খুশি করার সুযোগ নেই, আবার কাউকে অখুশি করারও সুযোগ নেই। মনোনয়ন বোর্ডের প্রধান দলের সভানেত্রী শেখ হাসিনার নির্দেশ কেউ অখুশি হলেও একটি উপজেলা থেকে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে তিনজন প্রার্থীর বেশি নাম কেন্দ্রে পাঠানোর সুযোগ নেই। সেইভাবে সবাইকে দলের নির্দেশনা মেনে নিতে হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 + five =

আরও পড়ুন