বাঘাইছড়িতে যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে আলোচনা ও দোয়া মাহফিল

fec-image

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষ্য মঙ্গলবার (২৭ অক্টোবর) সকাল সাড়ে এগারোটার সময় বাঘাইছড়ি উপজেলা বিএনপি কার্যালয়ে উপজেলা যুবদল ও পৌর যুবদলের আয়োজনে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

বাঘাইছড়ি উপজেলা যুবদলের সভাপতি মোঃ আব্দুল সবুর এর সভাপতিত্বে এবং পৌর যুবদলের সাধারণ সম্পাদক মোঃ নিজাম উদ্দীন এর সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে বাঘাইছড়ি পৌর বিএনপি’র সভাপতি, মোঃ নিজাম উদ্দিন বাবু। প্রধান বক্তা হিসেবে উপজেলা বিএনপি’র সভাপতি, মোঃ ওমর আলী। বিশেষ অতিথি হিসেবে উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক, মোঃ জাবেদুল আলম। পৌর যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি ওমর ফারুক, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল মাবুদ। বাঘাইছড়ি উপজেলা যুবদলের সাংগঠনিক আবু জাহেদ, পৌর যুবদলের সাংগঠনিক জীবন সরকারসহ বাঘাইছড়ি উপজেলা ও পৌর বিএনপি, যুবদল এবং ছাত্রদলের নেতারা  উপস্থিত ছিলেন।

তারা বক্তব্যে বলেন, দেশ আজ এক চরম দুরাবস্থার মধ্য দিয়ে পরিচালিত হচ্ছে। শাসক দলের নেতারা বিএনপিসহ সরকার বিরোধীদের উপর হামলা মামলা ও নির্যাতন অব্যহত রেখেছে। সম্প্রতি সরকার দলীয় ক্যাডাররা চাঁদাবাজ, টেন্ডারবাজ ও সন্ত্রাসী কার্যক্রমের পাশাপাশি সরকারী বিভিন্ন বাহিনী, প্রশাসনিক কর্মকর্তা ও সাধারণ মানুষের উপর হামলা, নির্যাতনসহ নানামূখী অপতৎপরতায় লিপ্ত হয়েছে। সর্বোপরি দেশে আজ এক আতঙ্ক অবস্থা বিরাজ করছে।

এ অবস্থা থেকে উত্তরণের জন্য বিএনপির তৃণমূল পর্যায়ের চালিকাশক্তি জাতীয়তাবাদী যুবদলের নেতৃবৃন্দকে সাংগঠনিক ভাবে আরো সুসংগঠিত হয়ে আগামী দিনে দলের কেন্দ্রীয় কমিটি আহুত সকল আন্দোলন সংগ্রামের জন্য প্রস্তুত থাকার আহবান জানান।  পরিশেষে মিলাদ ও দোয়া অনুষ্ঠানের মধ্য দিয়ে কর্মসূচি শান্তিপূর্ণভাবে শেষ হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two + 7 =

আরও পড়ুন