যুবলীগ নেতা হত্যার প্রতিবাদে বান্দরবানে আ’লীগের বিক্ষোভ 

fec-image

বান্দরবান কোন বিচ্ছিন্ন অঞ্চল নয়। কেন একের পর এক হত্যাকান্ড হচ্ছে এবং সন্ত্রাসীরা ধরাছোঁয়ার বাইরে থাকছে প্রশ্ন তুলেছেন বান্দরবান জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

বুধবার (২ সেপ্টেম্বর) সকালে জেলা যুবলীগ কর্তৃক আয়োজিত বিক্ষোভ ও প্রতিবাদ সভায় এই কথা বলেন আওয়ামী লীগ নেতারা।

এর আগে মঙ্গলবার (১ সেপ্টেম্বর) জেলা সদরের রাজবিলা ইউনিয়নের বাঘমারা যুবলীগ নেতা মংচউ মারমাকে ব্রাশফায়ার করে হত্যার প্রতিবাদে এই প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

বান্দরবান মুক্তমঞ্চ এলাকায় ওই সমাবেশে বক্তারা বলেন, বাঘমারা এলাকার মানুষ চরম নিরাপত্তাহীনতায় ভুগছে। বিনা কারণে একের পর এক হত্যাকান্ড চালাচ্ছে সন্তু লারমার সন্ত্রাসীরা। সন্তু লারমা চোর, তিনি সন্ত্রাসী তাই পাহাড়ে লুকিয়ে লুকিয়ে এই ঘটনা ঘটাচ্ছে।
আইনশৃংখলা বাহিনী সন্ত্রাসীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ব্যার্থ হলে আওয়ামী লীগ বৈঠকের মাধ্যমে সন্ত্রাসীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিবে।

এর আগে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে মুক্তমঞ্চ এলাকায় সমাবেশে মিলিত হয়।

জেলা যুবলীগ আহবায়ক ক্য লু মং মারমার সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগ সহসভাপতি আবদুর রহিম চৌধুরী, সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী, জেলা পরিষদ সদস্য লক্ষী পদ দাশ, ক্যা সা প্রু, মোজাম্মেল হক বাহাদুরসহ অনেকে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, বান্দরবান, যুবলীগ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine + 16 =

আরও পড়ুন