যৌথবাহিনীর সোর্স সন্দেহে কাউখালীতে দুই গ্রামবাসীকে অপহরণ করলো ইউপিডিএফ

fec-image

যৌথবাহিনীর সোর্স সন্দেহ ও গেলো নির্বাচনে নিজেদের প্রার্থী পরাজয়কে কেন্দ্র করে কাউখালীতে দুই গ্রামবাসীকে অপহরণ করলো ইউপিডিএফ

গতকাল মঙ্গলবার ( ১৪ ডিসেম্বর) গভীর রাতে উপজেলার দূর্গম কজইছড়ি এলাকা তাদের অপহরণ করা হয় বলে বিশ্বস্ত একাধিক সূত্র নিশ্চিত করেছে। তবে কাউখালী থানা এবিষয়ে অবগত নয় বলে জানিয়েছেন ওসি মো. শহিদ উল্লাহ পিপিএম।

বিশ্বস্ত একাধিক সূত্রের বরাত দিয়ে জানাযায়, গতকাল মঙ্গলবার মধ্য রাতে উপজেলার দূর্গম কজইছড়ি পাড়ার নিজ বাড়ীতে অবস্থানরত হেমন্ত চাকমার ছেলে শ্যামল চাকমা (৩০), বিমেলেন্দু চাকমার ছেলে শান্তিময় (৪০) কে অস্ত্রের মূখে অপহরণ করে নিয়ে যায় ইউপিডিএফর সশস্ত্র গ্রুপ। গেলো ২৮ নভেম্বর ইউপি নির্বাচনে দলীয় প্রার্থীর বিপক্ষে কাজ করা ও যৌথবাহিনীর সোর্স সন্দেহে তাদের অপহরণ করা হয়ে থাকতে পারে বলে সন্দেহ করা হচ্ছে।

সূত্র জানায় বিগত স্থানীয় নির্বাচনে ঘাগড়া ইউনিয়ন থেকে আওয়ামী লীগ, জেএসএসইউপিডিএফ ভিন্ন ভিন্ন প্রার্থী নির্বাচনে প্রতিদন্দ্বিতা করে। এতে প্রথমবারের মতো আওয়ামী লীগের প্রার্থী নাজিম উদ্দীন জয়লাভ করে। নির্বাচনের সশস্ত্র গ্রুপ ইউপিডিএফ’র আশর্বাদপুষ্ট জগদিস চাকামা তুমুল প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হয়। এতে চরম ক্ষিপ্ত হয় দলটির শীর্ষ নেতারা। নির্বাচন পরবর্তী বড় ধরনের কোন সহিংসতার ঘটনা না ঘটলেও জেএসএস ও নৌকার পক্ষে কাজ করা ব্যাক্তিদের চিহ্নিত করে হুমকি দেয়ার অভিযোগ রয়েছে ইউপিডিএফর বিরুদ্ধে।

শেষে খবর পাওয়া পর্যন্ত অপরহ্নতদের পক্ষ থেকে থানায় কোন অভিযোগ করা হয়নি এবং তাদের ভাগ্যে কি ঘটেছে তাও নিশ্চিত হওয়া যায়নি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অপহরণ, ইউপিডিএফ, কাউখালী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

six − two =

আরও পড়ুন