রাঙামাটিতে আ’লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

fec-image

রাঙামাটিতে দেশের প্রাচীনতম বৃহত্তর রাজনৈতিক দল আ’লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। বুধবার (২৩ জুন) সকালে দলীয় কার্যালয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

প্রতিষ্ঠা বার্ষিকীর শুরুতে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এরপর দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় জেলা আ’লীগের সহ-সভাপতি চিংকিউ রোয়াজার সভাপতিত্বে বক্তৃতা করেন, জেলা আ’লীগের সহ-সভাপতি হাজী কামাল উদ্দীন, সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর, দপ্তর সম্পাদক রফিক তালুকদার, প্রচার সম্পাদক মমতাজ উদ্দীন, তথ্য ও গবেষণা সম্পাদক রফিকুল মাওলাসহ দলটির অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সভায় বক্তারা বলেন, আ’লীগ হলো দেশের আপামর জনসাধারণের দল। আ’লীগ নিপীড়িত মানুষের অধিকার আদায়ের কথা বলে। আ’লীগ ও প্রিয় মাতৃভূমি বাংলাদেশ একই বন্ধনে আবদ্ধ।

বক্তার আরও বলেন, হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে প্রতিষ্ঠিত দলটি ইতিহাস রচিত করেছে। দেশের স্বাধীনতা থেকে শুরু করে দেশের সকল ক্রান্তিকালে দলটির নেতা-কর্মীদের ভূমিকা ছিলো অত্যন্ত গুরুত্বপূর্ণ।

তারা জানান, আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলটির নেতৃত্ব দিচ্ছেন। তার নেতৃত্বে বিশ্বে বাংলাদেশের মাথা উঁচু হয়েছে। দেশে জিডিপির হার বৃদ্ধি। করোনার ভয়বহকালেও দেশের অর্থনীতি সচল রাখা একটি কঠিন চ্যালেঞ্জ। শেখ হাসিনা সেখানে সফল হয়েছেন।

আলোচনা সভা শেষে জাতির পিতা, তার পরিবারবর্গ, জাতীয় চার নেতাসহ দেশের জন্য জীবন দেওয়া সকল শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া এবং কেকে কেটে দলের প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × 1 =

আরও পড়ুন