রাঙামাটিতে গাছ বিক্রিকে কেন্দ্র করে মারপিটের ঘটনায় নিহত ‍১, আটক ২

fec-image

রাঙামাটি সদরে গাছ বিক্রিকে কেন্দ্র করে মারপিটের ঘটনায় ইব্রাহিম আকন (৫৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। রবিবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা সদরের দুর্গম জীবতলী ইউনিয়নের কৌশল্যা ঘোনায় এ ঘটনা ঘটে।

নিহত মো. ইব্রাহিম আকন বিলাইছড়ি উপজেলার কেংড়াছড়ি ইউনিয়নের কেংড়াছড়ি বাজারের ৩ নং ওয়ার্ডের মৃত লাল মোহাম্মদ আকনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, জেলা সদরের জীবতলী ইউনিয়নের কৌশল্যা ঘোনার ১১৭নং মৌজার লোকমানের পাহাড়ে উপর ইব্রাহিমের একটা সেগুন গাছের বাগান আছে। ওই বাগানের ১০০টি সেগুন গাছ গত বছর বিলাইছড়ির কেংড়াছড়ি ইউনিয়নের মৃত আজিজের ছেলে মিন্টু মিয়ার কাছে বিক্রি করে। রবিবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে মিন্টু মিয়া, মো. বাবুল এবং গোলাম মোস্তফাকে নিয়ে এসে কেনা গাছগুলো না নিয়ে তার পছন্দের বাগানের অন্যগাছ নিতে চাই। এতে বাগান মালিক ইব্রাহিম বাঁধা দিলে উভয়ের মধ্যে মারপিট হয়। এতে গুরুতর আহত হন ইব্রাহিম। এরপর ঘটনাস্থল থেকে স্থানীয়রা ইব্রাহিমকে উদ্ধার করে বিলাইছড়ি উপজেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

বিলাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মিন্টু মিয়া এবং গোলাম মোস্তফা নামের দু’ব্যক্তিকে আটক করা হয়েছে। অপর ব্যক্তি পলাতক রয়েছেন। আটক দু’ব্যক্তিকে রাঙামাটি কোতয়ালী থানায় হস্তান্তর করার জন্য পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, নিহত, মারামারি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন