রাঙামাটিতে চাঁদাবাজির উদ্দেশ্যে নির্মাণ কাজে বাধা প্রদানের অভিযোগ

fec-image

চাঁদাবাজির উদ্দেশ্যে নির্মাণ কাজে বারবার বাধা প্রদানের জন্য জনৈক দীপেন দেওয়ান নামে এক ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ করেছেন প্রয়াত ডাঃ এ,কে দেওয়ানের কনিষ্ঠ পুত্র অদ্বিত দেওয়ান।

সোমবার (১৬ সেপ্টেম্বর) সকালে জমি ভোগ দখলের সহযোগিতা চেয়ে রাঙ্গামাটি শহরের কলেজ গেইটস্থ এক আবাসিক হোটেলের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন তিনি। এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, প্রয়াত ডাঃ এ,কে দেওয়ানের মেয়ে অপরাজিতা দেওয়ান, মেয়ের জামাই অনিমেষ চাকমা, নিকটস্থ আত্মীয় সুমিত দেওয়ান, সুরূপ দেওয়ান, পার্থ প্রতিম তালুকার প্রমূখ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে অভিযোগ করা হয়েছে, দীপেন দেওয়ান ও তার গং ভূঁয়া তথ্য দিয়ে কোর্টকে বিভ্রান্ত করে বিগত ২০১৮ সালের ৩০ এপ্রিল এবং চলতি বছরের ১২ সেপ্টেম্বর ১৪৪ ধারা জারির আবেদন করেন। অথচ প্রতিবারেই শান্তি শৃঙ্খলা ভঙ্গের কোন কারণ না থাকা সত্ত্বেও, শুধুমাত্র চাঁদাবাজির উদ্দেশ্যে নির্মাণ কাজে বার বার বাধা প্রদান করেন এবং দীপেন দেওয়ান ও তার গং অনধিকার প্রবেশপূর্বক শান্তি শৃঙ্খলা ভঙ্গের চেষ্টা করে চলেছেন।

দীপেন দেওয়ান ও ও তার গং বিগত এক বছর যাবৎ তাদের জমিতে নির্মাণ করা কয়েকটি দোকান ঘর ভাংচুর করেছেন এবং বিপুল অংকের টাকা দাবি করেছে এবং টাকা না দিলে প্রাণনাশের হুমকি ও দিয়েছেন বলে লিখিত বক্তব্যে উল্লেখ করা হয়েছে।

দীপেন দেওয়ান ও তার গংদের সকল সন্ত্রাসী কার্যকলাপ বন্ধে এবং কোন প্রকার ষড়যন্ত্র করার সুযোগ না পায় তার জন্য প্রশাসনের সহযোগিতা কামনা করেন অদ্বিত দেওয়ান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চাঁদাবাজি, সংবাদ সম্মেলন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten − nine =

আরও পড়ুন