রাঙামাটিতে দরিদ্র জনগোষ্ঠীকে সেনা রিজিয়নের নগদ অর্থ প্রদান

fec-image

বাংলাদেশ সেনাবাহিনী, ৩০৫ পদাতিক ব্রিগেড রাঙামাটি সেনা রিজিয়নের উদ্যোগে রাঙামাটি রিজিয়নের দায়িত্বপূর্ণ এলাকার ৮জন পাহাড়ি-বাঙালি জনগোষ্ঠীর অসহায় গরীব ও দুস্থকে নগদ অর্থ সহযোগিতা করা হয়েছে।

রবিবার (১১ জুলাই) দুপুর ১২টায় বাংলাদেশ সেনাবাহিনী, ৩০৫ পদাতিক ব্রিগেড রাঙামাটি সেনা রিজিয়নের প্রান্তিক হলে “নিয়মিত মানবিক সহায়তা কর্মসূচি’র আওতায় এই ৮জন পাহাড়ি-বাঙালী অসহায় গরীব ও দু:স্থ মানুষের মাঝে শিক্ষা, চিকিৎসা ও অন্যান্য খরচ বাবদ সর্বমোট ৭৫,০০০/- হাজার টাকা নগদ অর্থ প্রদান করা হয়।

নগদ অর্থ বিতরণকালে বাংলাদেশ সেনাবাহিনী, ৩০৫ পদাতিক ব্রিগেড রাঙামাটি সেনা রিজিয়নের বিএ-৭৪৩৫, মেজর মীর মোস্তফা কামাল (পিএসসি) উপস্থিত থেকে এ নগদ অর্থ প্রদান করেন।

এসময় মেজর মীর মোস্তফা কামাল (পিএসসি) জানান, বাংলাদেশ সেনাবাহিনী, ৩০৫ পদাতিক ব্রিগেড রাঙামাটি সেনা রিজিয়ন পার্বত্য চট্টগ্রামের তথা রাঙামাটিতে অসহায় গরীব ও দুস্থ মানুষেদের “নিয়মিত মানবিক সহায়তা কর্মসূচি’র আওতায় সহযোগিতা করে আসছেন। তারই ধারাবাহিকতায় আজ আর্তমানবতার সেবায় ৮জন পাহাড়ি ও বাঙালি দুস্থ মানুষজনের মধ্যে শিক্ষা, চিকিৎসা ও অন্যান্য খরচ বাবদ সর্বোমোট ৭৫,০০০/- হাজার টাকা নগদ অর্থ প্রদান করা হয়েছে।

তিনি আরও বলেন, করোনা মহামারি শুরুর পর থেকেই দেশের সংকটময় মুহূর্তে জনসাধারণের সেবায় এগিয়ে আসে বাংলাদেশ সেনাবাহিনী। করোনা মহামারি ও দেশের সংকটাপন্ন অবস্থা শেষ না হওয়া পর্যন্ত দেশের মানুষের সহায়তায় সেনাবাহিনীর এ ধরণের মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 + 3 =

আরও পড়ুন