রাঙামাটিতে শেখ রাসেল স্মৃতি নৌকা বাইচ প্রতিযোগিতা

fec-image

রাঙামাটিতে অনুষ্ঠিত হয়ে গেলো শেখ রাসেল স্মৃতি নৌকা বাইচ প্রতিযোগিতা। শুক্রবার (১৮ অক্টোবর) বিকেলে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে কাপ্তাই হ্রদে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এইবারের পুরুষ বিভাগে বড় (২১ জন) নৌকা প্রতিযোগিতায় তাতুমণি ও তার দল প্রথম , পয়েল চাকমা ও তার দল দ্বিতীয় এবং সুবিল ত্রিপুরা ও তার দল তৃতীয় স্থান অধিকার করে।

পুরুষ বিভাগ (২জন) সাম্পান প্রতিযোগিতায় জামাল উদ্দীন ও রিয়াদ প্রথম, জসিম উদ্দীন ও সুমন দ্বিতীয় এবং রুবেল ও বশির তৃতীয় স্থান অধিকার করে।

মহিলা বিভাগে (২জন) কায়ার্ক প্রতিযোগিতায় ঝর্ণা ত্রিপুরা ও হিরা ত্রিপুরা প্রথম, মন্নিকা চাকমা ও সীমা চাকমা দ্বিতীয় এবং সোনিয়া চাকমা ও জেসমিন চাকমা তৃতীয় স্থান অধিকার করে।

মহিলা বিভাগে বড় (১৫ জন) নৌকা প্রতিযোগিতায় কালাদেবী ত্রিপুরা ও তার দল প্রথম, পুতুলী ত্রিপুরা ও তার দল দ্বিতীয় এবং শান্তি রাণি ত্রিপুরা ও তার দল তৃতীয় স্থান অধিকার করে।

ওইদিন বিকেলে প্রধান অতিথি থেকে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহীনুল ইসলাম।

জেলা প্রশাসক (ডিসি) একেএম মামুনুর রশীদ-এর সভাপতিত্বে এ সময় সিভিল সার্জন ডা: শহীদ তালুকদার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মাঈন উদ্দীন চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সফিউল আজমসহ প্রতিযোগী ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষরা উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতা পরবর্তী বঙ্গবন্ধুর ছোট ছেলে শেখ রাসেল-এর জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়। এরপর আগত অতিথিরা বক্তব্য প্রদান করেন।

বক্তব্য পরবর্তী প্রতিযোগিতায় অংশ নিয়ে প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় স্থান অধিকারকারী প্রত্যেক দলকে যথাক্রমে ৫০হাজার, ৩০হাজার এবং ২৫হ্জাার টাকার প্রাইজমানি প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five − five =

আরও পড়ুন