রাঙামাটিতে সহস্র অটো চালক পেলেন প্রধানমন্ত্রীর উপহার

fec-image

রাঙামাটিতে এক হাজার অটোরিকশা চালককে (সিএনজি) প্রধানমন্ত্রীর উপহার প্রদান করা হয়েছে। রোববার (০১আগস্ট) সকালে শহরের কুমার সুমিত রায় জিমনেসিয়াম হল রুমে জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ মিজানুর রহমান এসব উপহার বিতরণ করেন।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মামুন, নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) বোরহান উদ্দিন মিঠু, রাঙামাটি প্রতিদ্বন্দ্বি স্কুল ও পূর্ণবাসন কেন্দ্রের সাধারণ সম্পাদক নুরুল আবছার, রাঙামাটি আদিবাসী অটোরিকশা চালক সমিতির সভাপতি বিভাস দেওয়ান প্রমুখ উপস্থিত ছিলেন।

ডিসি মোহাম্মদ মিজানুর রহমান উপহার বিতরণকালে বলেন, কোভিট-১৯ সংক্রমণ প্রতিরোধে চলমান বিধিনিষেধের কারণে বিভিন্ন পেশাজীবীরা আর্থিক টানাপোড়নে পড়ে গেছেন। রাঙামাটি পার্বত্য জেলার অটোরিকশা চালকরা সামষ্টিকভাবে একটি বৃহৎ পেশাজীবী সম্প্রদায় যারা অর্থনৈতিকভাবে কষ্টে আছে। কষ্টে থাকা এসব একহাজার পেশাজীবিকে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে উপহার প্রদান করা হচ্ছে। যাতে তাদের কষ্ট লাগব হয়।

জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) বোরহান উদ্দিন মিঠু বলেন, রোববার সকালে ৪০০জন অটোরিকশা চালককে প্রধানমন্ত্রীর উপহার প্রধান করা হয়েছে এবং একইদিন বিকেলে বাকী ৬০০জন চালক-কে বাকী উপহার প্রদান করা হবে। অর্থাৎ সর্বমোট এক হাজার অটোরিকশা চালক প্রধানমন্ত্রীর উপহার পাবেন।

প্রধানমন্ত্রীর উপহার এর মধ্যে রয়েছে- জনপ্রতি ১০কেজি চাল, দুইকেজি আটা, লবণ এককেজি, ডাল এককেজি, সয়াবিন তেল এক লিটার এবং সাবান একটি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 − eleven =

আরও পড়ুন