parbattanews

রাঙামাটিতে ২১ ফেব্রুয়ারি মহান শহীদ দিবস পালনে প্রস্তুতি সভা

রাঙামাটিতে ২১ ফেব্রুয়ারি মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস যথাযথ মর্যাদায় পালনের লক্ষ্যে জেলা প্রশাসনের আয়োজনে এক জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) সকালে প্রশাসনের মিলনায়তনে জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় জানানো হয়, একুশের প্রথম প্রহরে ১২টা এক মিনিটে জেলার কেন্দ্রীয় শহীদ মিনারে শহীদদের স্মরণে সুষ্ঠুভাবে পুষ্পস্তবক অর্পণ, ২১ ফেব্রুয়ারি সকালে প্রভাত ফেরি, সরকারি-বেরসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধনিমিত রাখা, সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানে মহান শহীদ দিবস পালনের জন্য রাষ্ট্রের পক্ষ থেকে সকলকে অবহিত করা হয়।

মহান শহীদ দিবস উপলক্ষ্যে শিল্পকলা, শিশু একাডেমি এবং স্কাউট এই তিনটি সংগঠনের উদ্যোগে দু’দিনব্যাপী স্কুল শিক্ষার্থীদের নিয়ে চিত্রাঙ্কন, হাতের লেখা এবং রচনা প্রতিযোগিতা শহীদ আব্দুল আলী প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে। এছাড়াও বই মেলার আয়োজন থাকবে বলে সভায় জানানো হয়।

এসময় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মাহমুদ, অতিরিক্ত জেলা প্রশাসক মো. সাইফুল ইসলাম, নাসরিন সুলতানাসহ সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

Exit mobile version