parbattanews

রাঙামাটির বাঘাইছড়িতে সন্ত্রাসীদের গুলিতে জেএসএসের এক কর্মী নিহত

নিহত

স্টাফ রিপোর্টার:
রাঙামাটি জেলার বাঘাইছড়ি উপজেলায় সন্ত্রাসীদের গুলিতে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি- জেএসএসের এক কর্মী নিহত হয়েছে। নিহতের নাম সুশীল চাকমা (৩৭)। তিনি বাঘাইছড়ি উপজেলা শাখার জেএসএসের একজন সক্রিয় কর্মী ছিলেন। রোববার সকালে বাঘাইছড়ি উপজেলার রাবার বাগান এলাকায় ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির সহ তথ্য ও প্রচার সম্পাদক সচীব চাকমা জানান, রোববার সকালে বাঘাইছড়ি উপজেলাধীন রাবার বাগান এলাকায় ওৎঁ পেতে থাকা একদল সন্ত্রাসী গুলি চালিয়ে সুশীল চাকমাকে হত্যা করে। এ ঘটনার জন্য পার্বত্য চুক্তি বিরোধী জনসংহতি সমিতির বিদ্রোহী গ্রুপ এমএন লারমার সংস্কারপন্থিকে দায়ী করেন তিনি ।

তবে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির বিদ্রোহী গ্রুপ এমএন লারমার সংস্কারপন্থির কেন্দ্রীয় তথ্য ও প্রচার সম্পাদক প্রশান্ত চাকমা এ ঘটানার অভিযোগ অস্বীকার করে বলেন, সন্তুর লারমা গ্রুপ অর্থাৎ জেএসএসের মধ্যে কোন্দলের কারণে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। নিজেরাই এ ঘটনা ঘটিয়ে অন্যর উপর দোষ চাপানো হচ্ছে।

এদিকে রাঙামাটির বাঘাইছড়ি থানার কর্মকর্তা আজিজুল হক জানান, গোলাগুলির খবর পেয়ে পুলিশ ও বিজিবি ঘটনাস্থলে যায় । কিন্তু ঘটনাস্থলে হতাহতের কোনো খোজঁ পাওয়া যায়নি।

Exit mobile version