parbattanews

রাঙামাটির বেতবুনিয়া থেকে যুবকের লাশ উদ্ধার

2412121356338274Untitled-2

আলমগীর মানিক, রাঙ্গামাটি:
কাউখালী উপজেলার বেতবুনিয়া সেহেরি বাজার এলাকায় ব্রিজের নীচ থেকে পুলিশ এক যুবকের লাশ উদ্ধার করেছে। বৃহস্পতিবার (২২ আগষ্ট) মধ্য রাতে কোন এক সময় এ মৃত্যুর ঘটনা ঘটেছে বলে পুলিশ ধারনা করছে। কাউখালী থানার অফিসার ইনচার্জ শ্যামল কান্তি বড়–য়া ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

তার মৃত্যুর ব্যাপারে এখনই কিছু বলা যাচ্ছেনা জানিয়ে ময়না তদন্তের পর বিস্তারিত জানা যাবে উল্লেখ করে তার শরীরের কোথাও আঘাত কিংবা হত্যাকান্ডের চিহ্ন পাওয়া যায়নি। পুলিশ সকালে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাঙ্গামাটি মর্গে প্রেরণ করে।

পুলিশ ও স্থানীয় ব্যবসায়ীরা জানায়, রাউজান সাত্তার পাড়া এলাকার বাসিন্দা ইমাম শরীফের ছেলে মোঃ বাবুল (২৮) মদ্যপ অবস্থায় ঘুরোঘুরি করছিল। সন্ধ্যায় স্থানীয় ব্যবসায়ীরা তাকে চট্টগ্রাম রাঙ্গামাটি সড়কের সেহেরি বাজার ব্রিজের উপর মাতাল অবস্থায় বসে থাকতে দেখে। পুলিশের ধারনা নেশার ঘোরে রাতে কোন এক সময় সে ব্রিজ থেকে নীচে পড়ে যায়। মাথার ডান পার্শ্বে মারাত্মক আঘাত পেয়ে রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে বলে পুলিশ জানায়।

শুক্রবার (২৩ আগষ্ট) সকালে স্থানীয় বাসিন্দারা উপজেলার বেতবুনিয়া চাঞোরী বাজার ব্রিজের নীচে এক যুবকের লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে তার পকেটে থাকা কাগজপত্র দেখে পরিচয় নিশ্চিত করে।

বেতবুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামছুদ্দোহা চৌধুরী জানান, বাবুল বিভিন্ন জায়গায় রাজ মিস্ত্রির কাজ করতো এবং সে প্রায়শই মদ পান করতো।

Exit mobile version