parbattanews

রাঙামাটির মুক্তিযোদ্ধাদের সাথে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের মতবিনিময়

10962152_819872738083245_1009104327_n
রাঙামাটি প্রতিনিধি :

মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান, তাদের আবাসন সুবিধা নিশ্চিত করতে আমাদের সর্বাত্মক প্রচেষ্টা থাকবে বলে মন্তব্য করেছেন রাঙামাটি জেলা প্রশাসক মোঃ সামসুল আরেফিন। তিনি বলেন, সরকারের নিয়ম অনুসারে মুক্তিযোদ্ধারা যাতে তাদের আবাসন সুবিধা ভোগ করতে পারে তার জন্য আমাদের হাত সব সময় সম্প্রসারিত থাকবে।

শুক্রবার বিকাল ৪টায় রাঙামাটি জেলা প্রশাসক সম্মেলন কক্ষে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ রাঙামাটি জেলা ইউনিট কমান্ড, সকল উপজেলা কমান্ডার, ডেপুটি কমান্ডার এবং রাঙামাটি সদর উপজেলাধীন বীর মুক্তিযোদ্ধাদের সহিত নবাগত জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সংবর্ধনা ও পরিচিতি ও মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

জেলা প্রশাসক আরো বলেন, মুক্তিযোদ্ধারা যাতে তাদের মনের কথা খুলে বলতে পারে তার জন্য জেলা প্রশাসনের দুয়ার সব সময় খোলা থাকবে। তিনি বলেন, মুক্তিযোদ্ধাদের নিয়ে সারাদিন একটি বৈঠক করা হবে। সে বৈঠকে মুক্তিযোদ্ধারা তাদের অভিজ্ঞতা বর্ণনা করবে। সেই অভিজ্ঞতা বর্ণনা নিয়ে জেলা প্রশাসন থেকে একটি প্রকাশনা বের করারও ইচ্ছা প্রকাশ করেন জেলা প্রশাসক মোঃ সামসুল আরেফিন।

নবাগত পুলিশ সুপার মোঃ সাঈদ তারিকুল হাসান বলেন, মুক্তিযোদ্ধাদের সম্মানে আমাদের দরজা সব সময় খোলা থাকবে। তিনি মুক্তিযোদ্ধাদের দাবির প্রেক্ষিতে বলেন, সরকারি নিয়মনীতি অনুসরণ করে মুক্তিযুদ্ধের স্বপক্ষের প্রতি আমাদের আন্তরিকতা সব সময় থাকবে। তিনি বলেন, পুলিশের চাকুরীর ক্ষেত্রে সরকারি নিয়মনীতি অনুসরণ করা খুবই জরুরি। তার পরও মুক্তিযোদ্ধাদের জন্য সহযোগিতা আমাদের সব সময় থাকবে।

জেলা মুক্তিযোদ্ধা কমান্ড ইউনিটের রাঙামাটি জেলা সভাপতি রবার্ট রোনাল্ড পিন্টুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোৎ সাইফ উদ্দিন আহমেদ, রাঙামাটি জেলা মুক্তিযোদ্ধা কল্যাণ সমিতির সভাপতি হাজী কামাল উদ্দিন, মুক্তিযোদ্ধা বেলায়েত হোসেন ভুইয়া, বরকল উপজেলা কমান্ডার হেমায়ত আলম, কাউখালী উপজেলা কমান্ডার কালা মিঞা, বাঘাইছড়ি উপজেলা কমান্ডার আবদুস ছবুর, সদর উপজেলা কমান্ডার মিজানুর রহমান ও রাঙামাটি জেলা ইউনিটের সাবেক যুগ্ন সম্পাদক আবু তাহের প্রমুখ।

Exit mobile version