রাঙামাটি আওয়ামী লীগের সভাপতি দীপংকর তালুকদার, সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর

fec-image

উৎসব মুখর পরিবেশের মধ্যে দিয়ে রাঙামাটিতে আওয়ামী লীগের সম্মেলন শেষ হয়েছে। মঙ্গলবার (২৪ মে) দিনব্যাপী এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে জেলা আওয়ামী লীগের সভাপতি দীপংকর তালুকদার এমপি পুনরায় সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে পুনরায় হাজী মুছা মাতব্বর বিজয়ী হয়েছেন।

জেলা আ.লীগের সহ-সভাপতি নিখিল কুমার চাকমা সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা থেকে সরে আসায় দীপংকর তালুকদার এমপি বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হন। অপরদিকে সাধারণ সম্পাদক পদে হাজী মুছা মাতব্বর ১৩৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী হাজী কামাল পেয়েছেন ১০২ ভোট।

সকালে রাঙামাটি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ইনস্টিটিউট মাঠে এ সম্মেলনের উদ্বোধন করা হয়। সম্মেলনে উদ্বোধক ছিলেন-কেন্দ্রীয় আ.লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন এমপি। সম্মেলনে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে প্রধান অতিথি ছিলেন-কেন্দ্রীয় আ.লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

রাঙামাটি জেলা আ.লীগের সভাপতি দীপংকর তালুকদার এমপি’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর’র পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-কেন্দ্রীয় আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব- উল- আলম হানিফ এমপি ।

সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য রাখেন- কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, বিশেষ বক্তার বক্তব্য রাখেন- কেন্দ্রীয় আওয়ামলীগের ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ওয়াসিকা আয়েশা খান এমপি, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ আমিনুল ইসলাম।

উদ্ধোধনের শুরুতে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ এবং ১৫ আগস্ট নিহত জাতির পিতা ও তার পরিবারবর্গ এবং স্বাধীনতার সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

সম্মেলনে জেলা, উপজেলা মিলে ২৪৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 2 =

আরও পড়ুন