parbattanews

রাঙামাটি চেম্বার অব কমার্সের অক্সিজেন কনসেনট্রেটর সেট বিতরণ

রাঙামাটি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র পক্ষ থেকে রাঙামাটি সদর হাসপাতালে ২টি অক্সিজেন কনসেনট্রেটর সেট হস্তান্তর করা হয়। মঙ্গলবার (০৭ সেপ্টেম্বর) বিকেলে এসব সেট হস্তান্তর করা হয়।

এসময় রাঙামাটি মেডিকেল কলেজ এর পিডি ডাঃ শহীদ তালুকদার, ডিপিডি ডাঃ নিহার নন্দী, রাঙামাটি জেলার ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ নিতিশ চাকমা, রাঙামাটি সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডাঃ শওকত আকবর এবং রাঙামাটি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি আব্দুল ওয়াদুদ, সিঃ সহ-সভাপতি উসাং মং, পরিচালক নিজাম উদ্দিন,  আবুল মনসুর ওবায়দুল্লাহ ও চেম্বারের সচিব মুহাম্মদ শাব্বির আহম্মদ উপস্থিত ছিলেন।

রাঙামাটি জেলার ভারপ্রাপ্তত সিভিল সার্জন ডাঃ নিতিশ চাকমা রাঙামাটি জেনারেল হাসপাতালে অক্সিজেন কনসেনট্রেটর প্রদান করায় রাঙামাটি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়ে বলেন, হাসপাতালের রোগীদের জন্য অত্যন্ত প্রয়োজনীয় চিকিৎসা সামগ্রী এই অক্সিজেন কনসেনট্রেটর, যা রোগীদের কল্যানে ব্যবহৃত হবে।

রাঙামাটি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি আব্দুল ওয়াদুদ বলেন, ইতিমধ্যে আমরা সিভিল সার্জনের নিকট চেম্বারের পক্ষ থেকে পিপিই, সার্জিক্যাল মাস্ক প্রদান করেছি, আজ অক্সিজেন কনসেনট্রেটর সেট প্রদান করলাম, ভবিষ্যতে ও আমাদের সহযোগিতা অব্যাহত থাকবে।

Exit mobile version