রাঙামাটি জেলা আ.লীগের সম্মেলনের প্রস্তুতি সম্পন্ন

fec-image

দীর্ঘ প্রতিক্ষা শেষে আগামীকাল রাঙামাটি জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সম্মেলন উপলক্ষ্যে সকল ধরণের প্রস্তুতি সম্পন্ন করছে দলটির কর্তৃপক্ষ।

এইবারে কাউন্সিলে সভাপতি পদে লড়বেন- জেলা আওয়ামী লীগের সভাপতি দীপংকর তালুকদার এমপি এবং সহ-সভাপতি নিখিল কুমার চাকমা। সাধারণ সম্পাদক পদে লড়বেন- বর্তমান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর এবং সহ-সভাপতি হাজী কামাল উদ্দিন। আগামীকাল সকালে রাঙামাটি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ইনস্টিটিউট মাঠে কাউন্সিলররা সরাসরি ভোট প্রয়োগের মাধ্যমে তাদের নেতা নির্বাচন করবেন। সম্মেলনকে কেন্দ্র করে অনুষ্ঠান স্থলে বাড়ানো হয়েছে ব্যাপক নিরাপত্তা।

এইবারে সম্মেলনে উদ্বোধক থাকবেন-কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন এমপি। প্রধান অতিথি থাকবেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি।

বিশেষ অতিথি থাকবেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব- উল- আলম হানিফ এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাসান মাহমুদ এমপি।

প্রধান বক্তা থাকবেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, বিশেষ বক্তা থাকবেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ওয়াসিকা আয়েশা খান এমপি, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুযা, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ¦ আমিনুল ইসলাম।

সম্মেলনে সভাপতিত্ব করবেন- জেলা আওয়ামী লীগের সভাপতি দীপংকর তালুকদার এমপি এবং সঞ্চালনায় থাকবেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর। এছাড়া জেলা ও উপজেলার নেতৃবৃন্দরা সম্মেলনে বক্তব্য রাখেবেন।

সম্মেলনে জেলা, উপজেলা মিলে ২৪৬জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। আর তাদের ভোটে নির্ধারণ হবে রাঙামাটি জেলা আওয়ামী লীগের আগামীর নেতৃত্ব।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আ. লীগ, রাঙামাটি, রাজনীতি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 + nine =

আরও পড়ুন