parbattanews

রাঙামাটি জেলা আ.লীগের সম্মেলনের প্রস্তুতি সম্পন্ন

দীর্ঘ প্রতিক্ষা শেষে আগামীকাল রাঙামাটি জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সম্মেলন উপলক্ষ্যে সকল ধরণের প্রস্তুতি সম্পন্ন করছে দলটির কর্তৃপক্ষ।

এইবারে কাউন্সিলে সভাপতি পদে লড়বেন- জেলা আওয়ামী লীগের সভাপতি দীপংকর তালুকদার এমপি এবং সহ-সভাপতি নিখিল কুমার চাকমা। সাধারণ সম্পাদক পদে লড়বেন- বর্তমান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর এবং সহ-সভাপতি হাজী কামাল উদ্দিন। আগামীকাল সকালে রাঙামাটি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ইনস্টিটিউট মাঠে কাউন্সিলররা সরাসরি ভোট প্রয়োগের মাধ্যমে তাদের নেতা নির্বাচন করবেন। সম্মেলনকে কেন্দ্র করে অনুষ্ঠান স্থলে বাড়ানো হয়েছে ব্যাপক নিরাপত্তা।

এইবারে সম্মেলনে উদ্বোধক থাকবেন-কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন এমপি। প্রধান অতিথি থাকবেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি।

বিশেষ অতিথি থাকবেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব- উল- আলম হানিফ এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাসান মাহমুদ এমপি।

প্রধান বক্তা থাকবেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, বিশেষ বক্তা থাকবেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ওয়াসিকা আয়েশা খান এমপি, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুযা, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ¦ আমিনুল ইসলাম।

সম্মেলনে সভাপতিত্ব করবেন- জেলা আওয়ামী লীগের সভাপতি দীপংকর তালুকদার এমপি এবং সঞ্চালনায় থাকবেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর। এছাড়া জেলা ও উপজেলার নেতৃবৃন্দরা সম্মেলনে বক্তব্য রাখেবেন।

সম্মেলনে জেলা, উপজেলা মিলে ২৪৬জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। আর তাদের ভোটে নির্ধারণ হবে রাঙামাটি জেলা আওয়ামী লীগের আগামীর নেতৃত্ব।

Exit mobile version