রাঙামাটি নার্সিং ইনস্টিটিউটের দেয়াল ধসে বাড়ি ক্ষতিগ্রস্ত

fec-image

টানা কয়েকদিনের প্রবল বর্ষণের কারণে রাঙামাটি নার্সিং ইন্সটিটিউট’র দেয়াল ধসে একটি বাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। স্থানীয়দের চলাচলের সড়কটি বর্তমানে বন্ধ রয়েছে। সোমবার (২০ জুন) সকালে রাঙামাটি সদর হাসপাতাল এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার (২০ জুন) সকালে রাঙামাটি সদর হাসপাতাল এলাকায় হঠাৎ করে রাঙামাটি নার্সিং ইনস্টিটিউটের দেয়াল ধসে পড়লে পাশ্ববর্তী থাকা ইসমাইল হোসেন নামের স্থানীয় একজনের ঘরের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে এবং তার ঘরের পাঁচটি মুরগি মারা যায়। তবে হতাহতের কোন ঘটনা ঘটেনি।

হাসপাতাল এলাকার স্থানীয় বাসিন্দা মো. মামুন মিন্টু বলেন, সোমবার সকালে হঠাৎ করে রাঙামাটি নার্সিং ইনস্টিটিউটের দেয়াল ধসে পড়লে পাশে থাকা ইসমাইল হোসেনের বাড়ি ব্যাপক ক্ষতি হয়। বর্তমানে স্থানীয়দের চলাচলের রাস্তাটি বন্ধ রয়েছে।

স্থানীয়রা অভিযোগ করছেন, এলাকার আশেপাশে অনেকগুলো সরকারি ধারক দেয়াল আছে। প্রবল বর্ষণ অব্যাহত থাকলে দেয়াল ধসে যেকোন মুহূর্তে বড় ধরণের দুর্ঘটনা ঘটতে পারে। সরকারি দেয়াল হওয়ায় স্থানীয়রা ক্ষতি এড়াতে ওই সমস্ত দেয়াল অপসারণ করতে পারছেন না। তাই জেলা প্রশাসনসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে দাবি জানিয়েছেন। অবিলম্বে ঝুঁকিপূর্ণ দেয়াল অপসারণ করলে স্থানীয়রা ভয়াবহ ক্ষতি থেকে বাঁচতে পারবেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন