রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি রুবেল, সম্পাদক আনোয়ারকে লংগদু প্রেসক্লাবের অভিনন্দন

fec-image

রাঙামাটি প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে আবারো সভাপতি পদে দৈনিক পূর্বকোন পত্রিকার রাঙামাটি জেলা প্রতিনিধি সাখাওয়াৎ হোসেন রুবেল এবং সাধারণ সম্পাদক পদে দৈনিক রাঙামাটি পত্রিকার সম্পাদক ও দৈনিক সংগ্রাম পত্রিকার রাঙামাটি জেলা প্রতিনিধি আনোয়ার আল হক পুনঃবার নির্বাচিত হওয়ায় লংগদু উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

শনিবার (১৯ ডিসেম্বর) রাঙামাটি প্রেসক্লাবের তফসীল বিকাল ৩টায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এতে তাঁরা উভয়ে টানা চতুর্থবার সভাপতি ও সাধারণ সম্পাদক পদে পুনঃবার নির্বাচিত হয়েছেন।

এছাড়াও রাঙামাটি প্রেসক্লাবের ব্যাবস্থাপনা কমিটির অন্যান্য পদের সহ সভাপতি পদে ইউএনবি প্রতিনিধি অলি আহম্মেদ, কোষাধ্যক্ষ পদে এটিএন বাংলা প্রতিনিধি পুলক চক্রবর্তী, যুগ্নসম্পাদক পদে প্রথম আলোর ফটো সাংবাদিক সুপ্রিয় চাকমা নির্বাচিত হয়েছেন।

অন্যদিকে নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন, দৈনিক গিরিদর্পণ সম্পাদক ও দৈনিক ইত্তেফাক প্রতিনিধি এ কে এম মকছুদ আহমেদ, দৈনিক ই্নকিলাব রাঙামাটি প্রতিনিধি সৈয়দ মাহাবুব আহম্মদ, এস এম শামসুল আলম ও মোঃ আলী সহ সকলকে শুভেচ্ছা জানানো হয়।

রবিবার (২০ ডিসেম্বর), লংগদু উপজেলা প্রেসক্লাব’র মিলনায়তনে প্রেসক্লাবের সভাপতি মোঃ এখলাস মিঞা খান এর সভাপতিত্বে এক সভায় এই অভিনন্দন জানানো হয়।

এসময় লংগদু প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ওমর ফারুক মুছাসহ দৈনিক কালের কন্ঠ লংগদু প্রতিনিধি আরমান খান, দৈনিক সময়ের কন্ঠস্বর লংগদু প্রতিনিধি মোঃ আলমগীর হোসেন, দৈনিক সাঙ্গু প্রতিনিধি রাকিব হোসেন ও মাসিক তারুণ্যের কলম লিটল পত্রিকার সম্পাদক মেহেদী হাসান সোহাগ এসময় উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − 15 =

আরও পড়ুন