রাঙামাটি যাচ্ছেন স্বরাষ্ট্রমন্ত্রী

fec-image

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল দুই দিনের সরকারি সফরে পার্বত্য জেলা রাঙামাটিতে যাচ্ছেন। আগামী ১৬ ও ১৭ অক্টোবর দুইদিন তিনি রাঙামাটিতে অবস্থান করবেন।

সূত্র জানায়, আগামী ১৬ অক্টোবর বিকেলে তিনি রাঙামাটি জেলা প্রশাসন কার্যালয়ে আইনশৃঙ্খলা সংক্রান্ত বিশেষ সভায় যোগ দিবেন এবং ১৭ অক্টোবর সকালে একই জেলার ক্ষুদ্র নৃ-গোষ্ঠি ইনস্টিটিউটে আইনশৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভায় যোগ দিবেন। এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

আরও উপস্থিত থাকবেন, রাঙামাটি আসনের এমপি দীপংকর তালুকদার, খাগড়াছড়ি আসনের এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা, সংরক্ষিত আসনের এমপি বাসন্তি চাকমা। বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্যশৈহ্লা, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী ও জেলা প্রশাসকসহ স্থানীয় নেতারা।

সম্প্রতিক সময়ে বান্দরবান, রাঙামাটি ও খাগড়াছড়ি তিন পার্বত্য জেলায় আঞ্চলিক সংগঠনগুলোর মধ্যে বিভেদ ও দ্বন্দ্বের কারণে একের পর এক হত্যাকাণ্ড, খুন, অপহরণ ও চাঁদাবাজির ঘটনা বেড়ে যাওয়ার স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের এই সফর গুরত্বপূর্ণ বলে মনে করছেন স্থানীয়রা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: রাঙামাটি, স্বরাষ্ট্রমন্ত্রী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × four =

আরও পড়ুন