parbattanews

রাঙামাটি সদর জোনের আয়োজনে বিজয় কনসার্ট অনুষ্ঠিত

রাঙামাটি সদর জোন আয়োজিত বিজয় কনসার্টে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের চেয়ারম্যান জ্যোতিরিন্দ্র বোধিপ্রিয় লারমা(সন্তু লারমা), দীপংকর তালুকদার এমপি, চট্টগ্রাম ২৪ পদাতিক ডিভিশনের জিওসি ও এরিয়া কমান্ডার মেজর জেনারেল মো. সাইফুল আবেদীন, বিএসপি, এসজিপি, এনডিসি, পিএসসি।

বিজয়ের সূবর্ণ জয়ন্তী ও পার্বত্য শান্তি চুক্তি স্বাক্ষরের দুই যুগপূর্তি উদযাপন উপলক্ষে রাঙামাটি রিজিয়নের সার্বিক ব্যবস্থাপনায় এবং রাঙামাটি সদর জোনের আয়োজনে রাঙামাটি চিং হ্লা মং মারী স্টেডিয়ামে বিজয় কনসার্ট অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় বিজয় কনসার্টে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের চেয়ারম্যান জ্যোতিরিন্দ্র বোধিপ্রিয় লারমা(সন্তু লারমা), দীপংকর তালুকদার এমপি, চট্টগ্রাম ২৪ পদাতিক ডিভিশনের জিওসি ও এরিয়া কমান্ডার মেজর জেনারেল মো. সাইফুল আবেদীন, বিএসপি, এসজিপি, এনডিসি, পিএসসি।

এছাড়া রাঙামাটি জেলা পরিষদের চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী এবং রাঙামাটি জেলার উচ্চপদস্থ কর্মকর্তাসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় রিজিয়ন কমান্ডার রাঙামাটি রিজিয়ন অভ্যাগত অতিথিদের সংবর্ধনা জানান এবং বিজয়ের শুভেচ্ছা জ্ঞাপন করেন।

অনুষ্ঠানটিতে আঞ্চলিক এবং দেশের স্বনামধন্য শিল্পীরা তাদের মনমুগ্ধকর পরিবেশনা উপস্থাপন করেন। এসময় রাঙামাটি জেলার পাহাড়ি ও বাঙ্গালীদের সমন্বয়ে ২৫-৩০ হাজার লোক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানটি উপভোগ করেন।

Exit mobile version